সংগীত

হাসপাতালে ভর্তি পাঞ্জাবি গায়ক আলফাজ

আলফাজ নামে পরিচিত পাঞ্জাবি গায়ক আমানজত সিং পানওয়ার গত শনিবার মোহালিতে ‘হামলার’ শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
আলফাজ। ছবি: সংগৃহীত

আলফাজ নামে পরিচিত পাঞ্জাবি গায়ক আমানজত সিং পানওয়ার গত শনিবার মোহালিতে 'হামলার' শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ সোমবার ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, আপাতত জানে গেছে একটি গাড়ি তাকে ধাক্কা মারে। তাকে সেখানকার একটি খাবারের দোকানের মালিক ও প্রাক্তন কর্মচারীর তর্ক মধ্যস্থতা করতে বলার পর এ হামলার ঘটনা ঘটে। গতকাল টুইটারে জনপ্রিয় গায়ক হানি সিং জানিয়েছেন, আলফাজ এখন 'বিপদমুক্ত'।

কে আলফাজ

আলফাজ চণ্ডীগড়ে গুরজিৎ সিং পান্নু এবং পরমজিৎ কৌরের কাছে জন্মগ্রহণ করেন। তিনি একটি সম্ভ্রান্ত পরিবার থেকে উঠে এসেছেন। একবার এক সাক্ষাত্কারে তিনি বলেছিলেন, ১২ বছর বয়সে একটি কল সেন্টারে কাজ শুরু করেন। আলফাজ তার বান্ধবীর অনুপ্রেরণায় সংগীতের প্রতি আগ্রহী হন এবং মাত্র ১৪ বছর বয়সে তার প্রথম গান লেখেন। ২০১১ সালে হাই মেরা দিল গানের মাধ্যম তার আত্মপ্রকাশ হয়। গানটি তখন জনপ্রিয়তা পেয়েছিল।

চলচ্চিত্রে অভিনয়

২০১৩ সালে মুক্তি পাওয়া পাঞ্জাবী চলচ্চিত্র জাট এয়ারওয়েজে আলফাজকে দেখা যায়। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেন বিন্নু ধিলন এবং টিউলিপ জোশী। এটি পরিচালনা করেন হরজিৎ সিং রিকি। জাট এয়ারওয়েজ প্রযোজনা করেন সুমিত গোয়েল এবং অনিল গর্গ। আলফাজ তার গান বার্থডে ব্যাশ দিয়ে হিন্দি শ্রোতাদের মুগ্ধ করেন। হানি সিংয়ের সঙ্গে তার চমৎকার সম্পর্ক আছে। আলফাজ একজন দক্ষ ভাংরা নৃত্যশিল্পীও।

Comments