`অমিতাভ বচ্চন আমার সিনেমার পোস্টার শেয়ার করেছেন, আমি অভিভূত’

একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী ২ দিন ধরে পাবনার কামারহাট গ্রামে নিজ বাড়িতে আছেন। সম্প্রতি তিনি বাবাকে হারিয়েছেন। আজ বুধবার ছিল তার বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান।
চঞ্চল চৌধুরী। স্টার ফাইল ছবি

একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী ২ দিন ধরে পাবনার কামারহাট গ্রামে নিজ বাড়িতে আছেন। সম্প্রতি তিনি বাবাকে হারিয়েছেন। আজ বুধবার ছিল তার বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান।

মন খারাপের এই দিনটিতে আজ অবশ্য চঞ্চল চৌধুরীর জন্য ছিল একটি চমক। আজ ভারতীয় উপমহাদেশের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন ফেসবুকে চঞ্চল চৌধুরী অভিনীত 'পদাতিক' সিনেমার পোস্টার শেয়ার করেছেন। দ্য ডেইলি স্টারের কাছে এ নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন চঞ্চল চৌধুরী।

চঞ্চল চৌধুরী বলেন, 'আজ আমার জন্য বিশেষ দিন, আজ মন খারাপের দিনও। বাবাকে কিছুদিন আগে হারিয়েছি। মন খারাপ আমার, পুরো পরিবারের মন খারাপ। আজ কামারহাটে আমার বাড়িতে অনেক অতিথি এসেছেন। বাবার শ্রাদ্ধ উপলক্ষে সবাই একত্রিত হয়েছেন। এমন দিনেও একটি এমন আনন্দের খবর পেয়ে প্রথমেই আমি আবেগপ্রবণ এবং আপ্লুত হয়েছি। অনেকেই আমাকে ফোন করেছেন। অমিতাভ বচ্চনের মতো এই উপমহাদেশের বিখ্যাত একজন শিল্পী আমার সিনেমার পোস্টার ফেসবুকে শেয়ার করেছেন। প্রথমে আমি একটু অবাক হয়েছিলাম খবরটি কতটা সত্যি তা ভেবে। কিন্ত পরে জেনেছি আসলেই ঘটনাটি সত্যি। তার প্রতি শ্রদ্ধা আরও বেড়ে গেল।

প্রকৃতির বৈপরীত্য বোঝা কঠিন। আজ মন ভারাক্রান্ত বাবার জন্য। মন খারাপের দিনে অমিতাভ বচ্চনের মতো দুনিয়া কাঁপানো তারকা পদাতিক সিনেমার পোস্টার শেয়ার করেছেন। আমার নামটিও লিখেছেন। পরিচালক সৃজিত মুখার্জির নাম লিখেছেন। অমিতাভ বচ্চন কেবল ভারতের বিখ্যাত তারকা নন, সারা পৃথিবীজুড়ে তার খ্যাতি। প্রবল মন খারাপের দিনেও এটা আমার জন্য বড় পাওয়া। অবশ্যই আমার জন্য খুশির খবর। অমিতাভ বচ্চনের মতো বিখ্যাত অভিনেতা আমার সিনেমার পোস্টার শেয়ার করেছেন, আমি অভিভূত।

সত্যি কথা বলতে মৃণাল সেনের বায়োপিকে অভিনয় শুরু হওয়ার কথা ছিল চলতি মাসের শুরুতে। কিন্ত বাবার মৃত্যুর জন্য শুটিং পিছিয়েছে। আমার জন্যই শিডিউল পেছানো হয়েছে। আশা করছি এই মাসের শেষের দিকে শুটিং শুরু করব। এটা হবে আমার জন্য বিরাট একটি প্রাপ্তি। এজন্য পরিচালকের প্রতি ভালোবাসা, তিনি এমন একটি চরিত্রে আমাকে চূড়ান্ত করেছেন।পদাতিক সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি। আমাকে প্রতিটি সিনেমায় ভিন্ন ভিন্ন লুকে দেখা যায়। পদাতিক সিনেমায়ও তাই দেখা যাবে। সবার আশীর্বাদ চাচ্ছি।'

Comments