ট্রেলারে বুবলির অন্যরূপ, মারদাঙ্গা আদর

সাইফ চন্দন পরিচালিত শবনম বুবলি ও আদর আজাদ অভিনীত সিনেমা ‘লোকাল’ ঈদে মুক্তি পাচ্ছে। গতকাল শনিবার রাতে সিনেমাটির ট্রেলার প্রকাশিত হয়েছে। 
‘লোকাল’ সিনেমার ট্রেলারে শবনম বুবলি ও আদর আজাদ। ছবি: সংগৃহীত

সাইফ চন্দন পরিচালিত শবনম বুবলি ও আদর আজাদ অভিনীত সিনেমা 'লোকাল' ঈদে মুক্তি পাচ্ছে। গতকাল শনিবার রাতে সিনেমাটির ট্রেলার প্রকাশিত হয়েছে। 

ট্রেলার প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে শবনম বুবলি ও আদর আজাদের লুকের প্রশংসা করছেন দর্শক, সমালোচকরা। ৩ মিনিট দৈর্ঘ্যের এই ট্রেলার দেখে দর্শকরা বলছেন, 'ঈদের সিনেমা হিসেবে একেবারে ঠিকঠাক।'

পরিচালক সাইফ চন্দন দ্য ডেইলি স্টারকে বলেন, 'গতকাল রাতে "লোকাল" সিনেমার ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসিত হচ্ছে। ট্রেলারের নীচে কোনো খারাপ মন্তব্য দেখতে পাচ্ছি না, এটা আমাকে সাহস দিচ্ছে। শবনম বুবলিকে বাণিজ্যিক সিনেমায় এমনভাবে দেখা যায়নি, সেটা বলছে। আদরের সম্ভাবনার কথা বলছে। সিনেমাটি ঈদে ১০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার ইচ্ছা আছে। দর্শকরা ঈদের সময় আমার সিনেমার সঙ্গে থাকবেন, বুঝে গেছি।'

'লোকাল' সিনেমার গল্প মূলত একটি অঞ্চলের ক্ষমতা দখলের লড়াইকে ঘিরে আবর্তিত হয়েছে। এই লড়াইয়ে আইন-অপরাধ থেকে শুরু করে রাজনীতি, রোমান্স-রোমাঞ্চ সবই স্থান পেয়েছে। 

'লোকাল' সিনেমার কাহিনী ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, ইরানী, রেজওয়ান, এলিনা শাম্মী ও আনোয়ারসহ অনেকেই। 

Comments