মালদ্বীপে হানিমুনে ফারিণ

গত ১১ আগস্ট ফারিণের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। আর মালদ্বীপে হানিমুনে গেছেন ১৩ আগস্ট।
তাসনিয়া ফারিণ। ছবি: ফেসবুক থেকে নেওয়া

দীর্ঘ ৮ বছর প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিয়ের আনুষ্ঠানিকতার পর স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে এখন তিনি হানিমুনে মালদ্বীপে আছেন।

১১ আগস্ট বিয়ে হলেও গত সোমবার বিয়ের কথা প্রকাশ্যে আনেন ফারিণ। আর মালদ্বীপে গেছেন ১৩ আগস্ট।

তাসনিয়া ফারিণ দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমাদের হানিমুন হচ্ছে মালদ্বীপে। এখানে অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি।'

এর আগেও মালদ্বীপে গিয়েছিলেন ফারিণ। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

'আগেও একবার গিয়েছিলাম পরিবারের সঙ্গে। এবারের আসাটা একেবারে ভিন্ন। অন্যরকম আনন্দের,' বলেন ফারিণ।

গত ১১ আগস্ট রাজধানীর একটা পাঁচ তারকা হোটেলে রেজওয়ানের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে ফারিণের। 

দুজনের পরিচয় কলেজ জীবনে এবং প্রেমের সম্পর্কের শুরুও তখন।

গত সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে ফারিণ লিখেছেন, সাড়ে ৮ বছরের প্রেম, বন্ধুত্ব ও একত্রে পথচলা; অবশেষে ১১ আগস্ট ২০২৩ এ সেটা আনুষ্ঠানিক হলো।

তিনি আরও লিখেছেন, আমার কাজের সঙ্গে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সবসময় আমাকে অনুপ্রাণিত করেছো এবং আমাকে সমর্থন জুগিয়েছো। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনো অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন আগলে রাখব।

তাসনিয়া ফারিণ অভিনীত উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে 'লেডিজ অ্যান্ড জেন্টলম্যান', 'কারাগার'। চলতি বছরের ফেব্রুয়ারিতে কলকাতার  সিনেমা 'আরও এক পৃথিবী' দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু  হয়েছে তার। ২০১৭ সালে 'আমরা আবার ফিরবো' নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় ফারিণের। 

 

Comments