৮ তারকার নতুন বছরের প্রত্যাশা

শোবিজের ৮ তারকার কাছে শুনুন নতুন বছরে তারা কী প্রত্যাশা করছেন।
৮ তারকার নতুন বছরের প্রত্যাশা
ছবি: সংগৃহীত

নতুন বছর মানে নতুন প্রত্যাশা। অন্য সবার মতো শোবিজ তারকাদের প্রত্যাশাও কম নয়। তারাও নিজেদের কল্পনায় সাজিয়েছেন নতুন বছরটি।

শোবিজের ৮ তারকার কাছে শুনুন নতুন বছরে তারা কী প্রত্যাশা করছেন।

জয়া আহসান

নতুন বছরে সবার কম-বেশি প্রত্যাশা থাকে। আমারও আছে। নতুন বছরে সবার জন্য শুভকামনা। ভালো থাকুন, সুন্দর থাকুন, সুস্থ থাকুন। জয় হোক সুন্দরের। দেশটা সুন্দর থাকুক। মঙ্গলময় হোক সবার জীবন। তা ছাড়া প্রাণীকুলের জন্যও সুন্দর পৃথিবী হোক। কাজের বিষয়ে বলব, যেভাবে কাজ করে চলেছি, যেভাবে পথ চলছি, সেভাবে কাজ করে যাওয়ার স্বপ্ন দেখি। অভিনয়শিল্পী হিসেবে নতুন নতুন কাজ নিয়ে থাকতে ভালোবাসি। নতুন বছরেও আশা করছি তা অব্যাহত থাকবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

চঞ্চল চৌধুরী

মানুষের জয় হোক। মানবতার জয় হোক। সুন্দরের জয় হোক। নেতিবাচক সবকিছু মুছে যাক। ভালোর জয়গান করুক সকলে। আলো আসুক সবখানে। কাউকে টেনে না ধরি। ভালো কাজের প্রশংসা করি। মানুষের পাশে যেন থাকি। কারণ একটা জীবন। জীবন যদি কর্মময় ও কল্যাণকর হয় তাহলে চারপাশটা সুন্দর হবে। পাশাপাশি আমি অভিনয়ের মানুষ। সবসময় নতুন নতুন চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। নতুন চরিত্রের সন্ধান করি, নতুন গল্পের অপেক্ষায় থাকি। নতুন বছরেও সেটা করব। দর্শকদের বলব, আপনারা ভালো কাজের সঙ্গে থাকুন। আর একটা কথা, দেশকে ভালোবাসুন, দেশের মানুষকে ভালোবাসুন ।

বাঁধন

প্রতিটি দিন শুরু করি নতুন করে। প্রতিটি দিন আমার কাছে নতুন। প্রতিদিন নতুন কিছু চিন্তা করি, নিজেকে নতুন করে দেখি, ভাবি। প্রতিদিন ভাবি নিজেকে কীভাবে ফোকাস করব, নিজের কাজকে ফোকাস করব। অনেক বেশি বেশি ভবিষ্যত নিয়ে ভাবি আমরা। ভবিষ্যত নিয়ে এত ভাবি যে, প্রতিটি দিন সেভাবে উপভোগ করা হয় না। আমি আসলে তা না করে প্রতিটি দিন উপভোগ করতে পছন্দ করি। বর্তমান আমার কাছে আগে। বর্তমান ভালো হলে ভবিষ্যত সুন্দর হবে। নতুন বছরে আমার এটুকু প্রত্যাশা। এ ছাড়া সবার জন্য মঙ্গল কামনা করছি।

মেহজাবীন

নতুন বছরে দর্শক, ভক্ত, শুভাকাঙ্ক্ষী, সহশিল্পী সবার জন্য শুভেচ্ছা, শুভকামনা। একজন অভিনয়শিল্পী হিসেবে প্রথমত কাজ করি দর্শকদের জন্য। আমার দর্শকদের প্রতি গভীর ভালোবাসা। দর্শকরা আমার কাজকে ভালোবেসে সাপোর্ট করে আসছেন, তাদের জন্য আমার অনেক অনেক কৃতজ্ঞতা। দেখতে দেখতে একটি বছর শেষ হয়ে নতুন বছর চলে এলো। নতুন বছরে নতুন উদ্যমে ভালো ভালো কাজের সঙ্গে থাকব, এটা প্রত্যাশা করছি। আমি সবসময় চেয়েছি গুণগত কাজের সংখ্যাটা ক্যারিয়ারে যুক্ত হোক, নতুন বছরেও তা থাকবে। নতুন বছর মঙ্গল নিয়ে আসুক, সবার জীবন সুন্দর হোক।

সজল

নতুন বছরের শুভেচ্ছা বন্ধু, শুভাকাঙ্ক্ষী, ভক্ত ও দর্শকদের। অভিনয়শিল্পী হিসেবে সবচেয়ে বেশি ভালো লাগে ভক্তদের ভালোবাসা। তাদের জন্য নতুন বছরে ভালোবাসা এবং ভালোবাসা। নতুন বছর সবার জন্য নতুন কিছু বয়ে আনুক। যত অমঙ্গল কিছু আছে তা দূর হোক। ভালোবাসার পৃথিবী হোক। আমরা যেন সবসময় পজেটিভ চিন্তা ভাবনা করি। কাজের বিষয়ে বলব, গত বছর অল্প কাজ করেও দর্শকদের ভালোবাসা পেয়েছি। নতুন বছরেও মানসম্পন্ন কাজ করে যাব। মুক্তিযুদ্ধের সিনেমাসহ নতুন আরও সিনেমা মুক্তি পাবে। সবার ভালোবাসা নিয়ে যেন এগিয়ে যেতে পারি। ক্যারিয়ারে নতুন নতুন চরিত্র যোগ হোক, এটাও প্রত্যাশা করছি।

বিদ্যা সিনহা মিম

সবকিছু মিলিয়ে গত বছরটা আমার জন্য অনেক ভালো কেটেছে। সুন্দর কেটেছে। ক্যারিয়ারে নতুন কাজ যুক্ত হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে দারুণ সময় কেটেছে। নতুন সিনেমায় নিজেকে দেখেছি। নতুন বছরেও নতুন নতুন সিনেমায় নিজেকে দেখব, আশা করছি। দর্শকদের কাছাকাছি থাকতে পছন্দ করি কাজ দিয়ে। নতুন বছরেও তা হবে। নতুন বছরে নতুন সিনেমা মুক্তি পাবে। সংখ্যা দিয়ে কাজ বাড়ানো নয়, কোয়ালিটি সম্পন্ন কাজ করার স্বপ্ন দেখি। আশা করছি স্বপ্ন বাস্তবায়ন করব । সিনেমা ও ওটিটি দুই জায়গায় কাজ করব। ভালো ভালো এবং বেছে বেছে কাজ করব। নতুন বছর সবার জন্য সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনুক।

সোহানা সাবা

সবসময় চেয়ে আসছি নতুন নতুন চরিত্র এবং গল্প নিয়ে কাজ করব। সেটা নতুন বছরে আশা করছি অব্যাহত রাখতে পারব। অনেক কাজ করতে হবে তা নয়। অনেক ভালো কাজ করতে হবে এটা হচ্ছে আমার চাওয়া। নতুন বছরে অভিনয় করে যাব, পাশাপাশি একটি স্কুল করেছি তা এগিয়ে নিয়ে যাব। তা ছাড়া নাচ নিয়ে কিছু পরিকল্পনা আছে নতুন বছরে। নতুন বছরটা যেন সুন্দরভাবে কাটাতে পারি। নিজে একা ভালো না থেকে সবাই যেন ভালো থাকতে পারি।

স্বাগতা

নতুন বছরে নতুন প্রাণশক্তি নিয়ে অভিনয় করে যাব। তা ছাড়া অনেক বছর ধরে গানও করি আমি । গান নিয়ে অনেক পরিকল্পনা আছে। সেগুলো একটা একটা করে বাস্তবায়ন করব। শ্রোতারা নতুন গান পাবেন নতুন বছরে। উপস্থাপনাও করব। দর্শকরা নতুন কিছু পাবেন। অন্যদিকে নতুন বছরটি সবার জন্য সুন্দর হোক, আনন্দের হোক, খুব করে প্রত্যাশা করছি।

Comments