নাটক ভালোবাসি, তবে ওয়েবে বেশি কাজ করতে চাই: সারিকা

মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন সারিকা। প্রথম বিজ্ঞাপন দিয়েই ব্যাপক পরিচিতি পান তিনি। এরপর শোবিজে তার ব্যস্ততা বাড়ে।
সারিকা সাবরীন। ছবি: সংগৃহীত

মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন সারিকা। প্রথম বিজ্ঞাপন দিয়েই ব্যাপক পরিচিতি পান তিনি। এরপর শোবিজে তার ব্যস্ততা বাড়ে।

তারপর কেটে গেছে অনেক বছর। নাটকে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। অবশ্য এখন ওটিটির কাজ বেশি করছেন। পাশাপাশি সিনেমা করার ইচ্ছে রয়েছে দর্শকপ্রিয় এই অভিনেত্রীর।

কাজ নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন সারিকা।

কেমন আছেন?

সারিকা: খুব ভালো আছি। একটু ঠান্ডা লেগেছে। তাছাড়া সব মিলিয়ে অনেক ভালো আছি।

আজকাল আপনাকে নাটকে কম দেখা যাচ্ছে। এ ব্যাপারে কিছু বলুন।

সারিকা: নাটক ভালোবাসি। নাটক করে অনেক পরিচিতি পেয়েছি। তবে বেশ কিছুদিন ধরে নাটক কম করছি। নাটক করব না তা নয়। এখন ওয়েবের কাজ বেশি করছি। ওয়েব ফিল্ম কিংবা ওয়েব সিরিজ বেশি করতে চাই। ঈদের জন্য অথবা বিশেষ দিবসকে ঘিরে হয়ত নাটক করব। গত বছর ঈদের সময়েও আমার অভিনীত বেশ কিছু নাটক প্রচার হয়েছে। কিন্তু এখন বেশি বেশি ওটিটির কাজ করতে চাই। অবশ্যই ভালো কিছু করতে চাই।

সর্বশেষ ওটিটির জন্য কোন কাজটি করেছেন?

সারিকা: 'মায়া' নামের একটি ওয়েব ফিল্ম করেছি। শুটিং হয়ে গেছে। নাম ভূমিকায় অভিনয় করেছি আমি। দারুণ একটি কাজ হয়েছে। পরিচালনা করেছেন রায়হান রাফী। রায়হান রাফী সত্যিই মেধাবী পরিচালক। ভালো পরিচালক এবং ভালো টিমের সাথে কাজ করার অভিজ্ঞতা হলো। 'মায়া' ওয়েব ফিল্মটি নিয়ে আমি প্রচণ্ড আশাবাদী। দর্শকদের ভালো লাগবেই।

এই ওয়েব ফিল্মটিতে দর্শকরা অপনাকে কীভাবে দেখবেন?

সারিকা: 'মায়া' একটি পারিবারিক গল্পের ওয়েব ফিল্ম। মায়াকে দর্শকরা দেখবেন সংগ্রামী মেয়ের ভূমিকায়। মেয়েটির স্ট্রাগল, টানাপোড়েন উঠে আসবে। এ ধরনের গল্পে অভিনয় করে সত্যি খুব ভালো লেগেছে। কেননা, দর্শকরা গল্প পছন্দ করেন। তারা গল্প চান। এখানে সেটা খুঁজে পাওয়া যাবে। মায়া চরিত্রে অভিনয় করার বিরাট সুযোগ ছিল।

আপনার এখনকার চাওয়া?

সারিকা: অভিনয় করে যাব। অভিনয় ভালোবাসি। এখন ওটিটির জন্য অনেক বেশি সময় দেব। গল্প বাছাইয়ের ক্ষেত্রেও ভালোটা সবসময় প্রাধান্য পাবে। ওয়েবে বেশি সময় নিয়ে কাজ করা যায়। প্রস্তুতি নেওয়া যায়। যেমন, 'মায়া' ওয়েব ফিল্মের জন্য এক মাস রিহার্সেল করেছি।

সংসার জীবন কেমন কাটছে?

সারিকা: সবার দোয়ায় ভীষণ ভালো আছি। শুটিং না থাকলে ঘরে সময় কাটে। এদিক দিয়ে আমি খুব ঘরকুনো মানুষ। মেয়ে, পরিবার নিয়ে সময় কাটে। আমার মেয়ে আমার কাজ খুব এনজয় করে। সে আমার বড় ফ্যান। তা ছাড়া মেয়েকে নিয়ে যখন সিনেমা দেখতে যাই, সে কিন্তু বার বার করে বলে, তোমাকে কবে ওখানে দেখব? এটা ভালো লাগে। মেয়ে আমার জানের জান। খুব লক্ষ্মী সে। কিছুদিন আগে আমরা পরিবার নিয়ে ঘুরে এলাম। তা ছাড়া চলতি মাসেও ঘুরতে যাবার সম্ভাবনা আছে।

Comments

The Daily Star  | English

All animal waste cleared in Dhaka south in 10 hrs: DSCC

Dhaka South City Corporation (DSCC) has claimed that 100 percent sacrificial animal waste has been disposed of within approximately 10 hours

3h ago