ইন্ডাস্ট্রি যেভাবে আমার পাশে দাঁড়িয়েছে তা কোনোদিনও ভুলব না: অপূর্ব

‘তারা যেভাবে আমার পাশে দাঁড়িয়েছিলেন, কোনোদিনও ভুলব না।’
অভিনেতা অপূর্ব। স্টার ফাইল ফটো

টিভি নাটকের ইন্ডাস্ট্রি গত দুই দিন বেশ আলোচনায় ছিল। জনপ্রিয় অভিনেতা অপূর্ব এবং আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিলের মধ্যে ভুল বোঝাবুঝি নিয়েই শোবিজ সরগরম ছিল।

এই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতা অপূর্বর পক্ষ নিয়ে শিল্পীরা বেশ সরব ছিলেন। এ ছাড়া নির্মাতা, ক্যামেরাম্যান, মেকআপমান থেকে শুরু করে সবাই তাকে সমর্থন দিয়েছেন।

গতরাতে অভিনেতা অপূর্ব এবং শাহরিয়ার শাকিলের উপস্থিতিতে প্রডিউসার অ্যাসোসিয়শন অব বাংলাদেশ এবং অভিনয় শিল্পী সংঘের নেতারা বসে সমস্যার সমাধান করেন। জানা যায়, অর্থ আত্মসাৎ নয়, দুজনের মধ্যে চুক্তিবিষয়ক জটিলতা দেখা দিয়েছিল।

আজ বিকেলে দ্য ডেইলি স্টারের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন অপূর্ব।

অপূর্ব বলেন, 'পুরো ইন্ডাস্ট্রির কাছে আমি কৃতজ্ঞ। তারা যেভাবে আমার পাশে দাঁড়িয়েছিলেন, কোনোদিনও ভুলব না। মৃত্যুর আগ পর্যন্ত সবার ভালোবাসার কথা মনে থাকবে। আজীবন মনে রাখব। দুটো দিন আমার জন্য খুব স্মরণীয় হয়ে থাকবে। আমি দেখেছি কীভাবে তারা আমাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। মানসিক সাপোর্ট দিয়েছেন। আমি আপ্লুত।

শুধু শিল্পী নন, কলাকুশলী, নির্মাতা, মেকআপম্যান, ক্যামেরাম্যান থেকে শুরু করে সবাই আমার পাশে দাঁড়িয়েছেন। এত ভালোবাসা, এত ঋণ শোধ করা কঠিন। কাজেই আমি বার বার করে কৃতজ্ঞতা জানাচ্ছি।

২০ বছরের পথচলা আমার শোবিজে। আমার যা অর্জন তার জন্য সবার অবদান আছে। টি বয় থেকে শুরু করে একটা প্রোডাকশনের সবার অবদান রয়েছে আমার এতদূর আসার পেছনে। এই অর্জন হঠাৎ কেউ বিলীন করে দিতে পারে না। আমি সৃষ্টিকর্তার প্রতি গভীরভাবে বিশ্বাসী। শিল্পীদের প্রতি আমার ভালোবাসা প্রবল। নির্মাতাদের খুব ভালোবাসি। মেকআপম্যানকেও সম্মান করি। ক্যামেরাম্যানকেও খুব পছন্দ করি। এক কথায় সবাইকে আপন মনে করি।

এক জীবনে আমি অভিনয়ের জন্যই সমস্ত মেধা, শ্রম ও সময় দিয়েছি। অভিনয় জগতটাও আমাকে অনেক দিয়েছে। একদিনের অর্জন নয়, বহু বছরের অর্জন। আমি ইন্ডাস্ট্রির আদরের ছেলে। সবাই আমাকে আদর করেন, ভালোবাসেন । আমিও তাদের প্রচণ্ড ভালোবাসি।

আমাদের মধ্যে কী হয়েছিল তা বলতে চাই না। সবকিছু বিবৃতির মধ্যে আছে। কী হয়েছে তা-ও বিবৃতির মধ্যেই আছে। গতরাতে আমরা বসেছিলাম।অভিনয় জীবনে অনেক নাটক করেছি। অনেক সহশিল্পীকে নায়িকা হিসেবে পেয়েছি। আমার সব নায়িকারা নায়কের মতো সাহস ও ভালোবাসা নিয়ে পাশে ছিলেন। এতে আমি মুগ্ধ।

আমি একজন অভিনেতা। সুনামের সঙ্গে বছরের পর বছর অভিনয় করছি। এভাবেই অভিনয় করে যেতে চাই। সবশেষে আবার বলতে চাই, গোটা ইন্ডাস্ট্রির কাছে আমি কৃতজ্ঞ।'

Comments