শিল্পী সমিতির ভোটে নেই তারকাশিল্পীরা, নায়ক রুবেলের ক্ষোভ

এভাবে প্রশাসনের পাহারায় নির্বাচন দেখি নাই, বললেন নায়ক রুবেল
সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। ছবি: স্টার

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) আজ শুক্রবার চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ।

আজ সকাল ৯টা থেকে শুরু হওয়া এই ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত।

সরেজমিনে দেখা গেছে, সকাল থেকেই ভোটার উপস্থিতি কম। অনেক তারকাশিল্পীকে সেখানে দেখা যায়নি।

তারকাশিল্পীদের মধ্যে শাকিব খান শুটিংয়ে ভারতে, মৌসুমী আমেরিকায় ও নায়ক ফেরদৌস কানাডায়। দুপুর পর্যন্ত তেমন কোনো তারকাশিল্পীর দেখা মেলেনি।

নির্বাচনে সভাপতি পদের প্রার্থী অভিনেতা মাহমুদ কলি বলেন, ভোটার উপস্থিতি এখন কম থাকলেও দুপুরের পর থেকে বাড়বে। আনন্দঘন পরিবেশে, সৌহার্দপূর্ণভাবে যাতে ভোটগ্রহণ শেষ হয়, এজন্য সবার সহযোগিতা কামনা করছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আশা করছি চলচ্চিত্রের মানুষেরা সুচিন্তিত মতামত দিয়ে কলি-নিপুণ প্যানেলকে জয়যুক্ত করবে।

এফডিসির শিল্পী সমিতির নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সংখ্যক সদস্য মোতায়েন করায় সেখানে বেশ কড়াকড়ি রয়েছে।

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে নায়ক রুবেল বলেন, 'নির্বাচন নিয়ে আমাদের মধ্যে বিরোধ থাকতে পারে। তবে আমি মনে করি, এটা মাত্র ৫-৭ দিনের জন্য। এরপর তো আবার ভাই-ব্রাদার। আমি ৭-৮ বার নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলাম। ৯০ সাল থেকে নির্বাচন করি। এভাবে প্রশাসনের পাহারায় নির্বাচন দেখি নাই। আমরা সবাই আনন্দ করতে করতেই ভোট দিয়েছি। নায়ক আলমগীর বা উজ্জ্বলের মতো লোককে যদি আইডি কার্ড দেখিয়ে ঢুকতে হয়, তাহলে সেটা দুঃখজনক।'

Comments