চমক নিয়ে আসছেন অপূর্ব

গত বছরের আলোচিত সিরিজ ‘বুকের মধ্যে আগুন’র স্পিন-অফ সিরিজ নির্মাণ করেছেন শিহাব শাহীন।
ছবি: সংগৃহীত

বেশ চমক দিয়ে নিজের নতুন ওয়েব সিরিজে হাজির হচ্ছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এখানে নিজেকে ভেঙে একেবারে নতুন করে উপস্থাপন করেছেন তিনি।

সম্প্রতি ওটিটি প্লাটফর্ম হইচইয়ের নতুন সিরিজে 'গোলাম মামুন' এর এক ঝলকে অন্য এক অপূর্ব'র দেখা মিলেছে। গত বছরের আলোচিত সিরিজ 'বুকের মধ্যে আগুন'র স্পিন-অফ সিরিজ নির্মাণ করেছেন শিহাব শাহীন। নতুন এই সিরিজটি সেই পুলিশ কর্মকর্তা গোলাম মামুন নাম ভূমিকায়  হাজির হয়েছেন অপূর্ব।

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, 'এটি  অন্যরকম এক গল্প। চরিত্রটি করার জন্যও নিজেকে প্রস্তুত করতে হয়েছে। তবে দর্শক আমাকে যে চরিত্রে দেখে অভ্যস্ত এখানে তার চেয়ে অন্যভাবে দেখা যাবে। তাছাড়া পুরো সিরিজ জুড়েই রয়েছে অনেক টুইস্ট।'

অ্যানাউন্সমেন্ট টিজারের এক ঝলকে অ্যাকশন মুডে চমকে দিয়েছেন তিনি। সেখানে দেখা যায়, একটি বড় মামলা তদন্তের দায়িত্ব পেয়েছে গোলাম মামুন। যেটা তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে। এর জন্য নিজেকে মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত করতে দেখা যায় তাকে।

ক্রাইম থ্রিলারের সঙ্গে ড্রামার মিশেল রয়েছে 'গোলাম মামুন' সিরিজে। এটি আসন্ন ঈদুল আজহায় ওটিটি প্ল্যাটফর্ম হইচই'য়ে মুক্তি পাবে।

Comments