এবার ইতালির বিলাসবহুল প্রমোদতরীতে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠান

এ অনুষ্ঠানেও বলিউড ও আন্তর্জাতিক তারকাদের দেখা যাবে।
জামনগরে আয়োজিত প্রি ওয়েডিং অনুষ্ঠানে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। ছবি: সংগৃহীত

গত মার্চে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রাজকীয় প্রাক-বিয়ের আয়োজন আন্তর্জাতিক সব পত্রিকার শিরোনাম হয়েছিল।

এবার ইতালি থেকে ফ্রান্সের পথে জাহাজে দ্বিতীয় প্রি-ওয়েডিয়ের অনুষ্ঠান করতে যাচ্ছে আম্বানি পরিবার।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ২৮ থেকে ৩০ মে এর মধ্যে একটি বিলাসবহুল ক্রুজ লাইনারে চড়ে প্রায় ৮০০ জন অতিথির অংশগ্রহণে এ অনুষ্ঠান হবে। ইউরোপে বিলাসবহুল ক্রুজের যাত্রাপথে ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে ৪৩৮০ কিলোমিটারের একটি মনোরম যাত্রা হবে।

জামনগরে অনুষ্ঠিত প্রি-ওয়েডিয়ের মতো এটিও একটি জাঁকজমকপূর্ণ হবে বলে ধারণা করা হচ্ছে। আম্বানি পরিবারের পক্ষ থেকে আতিথেয়তার যাতে কোনো ত্রুটি না থাকে সেজন্য ৬০০ কর্মী বোর্ডে থাকবে।

এ অনুষ্ঠানেও বলিউড ও আন্তর্জাতিক তারকাদের দেখা যাবে।

এতে অংশ নিতে ইতোমধ্যেই ইতালি পৌঁছেছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, সালমান খান, ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনি-স্ত্রী সাক্ষী ধোনি।

গতকাল সোমবার একটি প্রাইভেট জেটে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দেন তারা। ইতালির উদ্দেশে আরও রওনা হয়েছেন বলিউড তারকা কারিনা কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে, করণ জোহর, দিশা পাটানি ও কারিশমা কাপুর।

আম্বানি পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কারণে আমির খান, শাহরুখ খানও পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠানে যাবেন বলে ধারণা করা হচ্ছে।

এ আয়োজনে মঞ্চ মাতাতে কলম্বিয়ার গায়িকা শাকিরা, ব্রিটিশ গায়িকা ডুয়া লিপা ও অস্কার জয়ী সংগীত পরিচালক এ আর রহমান থাকবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

প্রি-ওয়েডিং ক্রুজের অন্যতম আকর্ষণীয় দিক হলো, এই পুরো উদযাপনটি হবে স্পেস-থিমভিত্তিক। এতে জমকালো পোশাকে হাজির হবেন রাধিকা মার্চেন্ট। সম্প্রতি, রাধিকা মার্চেন্টের পোশাকের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছে ইনস্ট্যান্ট বলিউড। রাধিকা মার্চেন্টের গাউনটি অ্যারোস্পেস অ্যালুমিনিয়াম প্রযুক্তি ব্যবহার করে তৈরি হবে।

হিন্দুস্তান টাইমস জানায়, ২৯ মে স্বাগত মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। তারপরে 'স্ট্যারি নাইট' থিমে হবে সন্ধ্যার অনুষ্ঠান। ৩০ মে অতিথিরা ঘোরাঘুরির জন্য রোমে যাবেন। সেদিন ডিনারের পর রাত ১টায় আফটার পার্টি শুরু হবে। ৩১ অতিথিরা ফ্রান্সের কানে যাবেন এবং ১ জুন ইতালির পোর্টোফিনোতে আয়োজন শেষ হবে।

 

Comments