একই পরিস্থিতিতে পুরুষ-নারীর ভিন্ন স্ট্রাগলের গল্প নিয়ে ‘গোলাম মামুন’

সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করেছেন দর্শকনন্দিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সেই সঙ্গে আছেন সাবিলা নূর। আগামী ১৩ জুন থেকে হইচইতে স্ট্রিম হবে সিরিজটি।
ছবি: সংগৃহীত

আগামী ঈদুল আজহায় দর্শকদের জন্য হইচই আনছে নতুন ওয়েব সিরিজ 'গোলাম মামুন'। প্রথমবারের মতো হইচইতে ওয়েব সিরিজ পরিচালনা করছেন শিহাব শাহীন। গতকাল সিরিজটির ট্রেলার মুক্তির অনুষ্ঠান হয়েছে।

সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করেছেন দর্শকনন্দিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সেই সঙ্গে আছেন সাবিলা নূর। আগামী ১৩ জুন থেকে হইচইতে স্ট্রিম হবে সিরিজটি।

সিরিজটি ২০২৩ সালে হইচই-য়ে মুক্তি পাওয়া 'বুকের মধ্যে আগুন' এর স্পিন অফ। যেখানে অপূর্ব 'গোলাম মামুন' নামের একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছিলেন। ওই চরিত্র নিয়েই ৮ পর্বের এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে।

এতে জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর ছাড়াও অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, ফখরুল বাশার মাসুম, শারলিন ফারজানা, শরীফ সিরাজ, নাফিজ, রাশেদ মামুন, সুষমা সরকার,নাজমুস সাকিবসহ অনেকে।

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, 'আমি সবসময় যে ধরনের চরিত্রে অভিনয় করি সেগুলো থেকে গোলাম মামুন খুবই ভিন্ন ধরনের চরিত্র। ট্রেলারে শুধু একটু ঝলক পাবেন আমার চরিত্রের। সিরিজটি রিলিজের আগেই এর থেকে বেশি কিছু বলব না। তবে এতটুকু বলতে পারি যেভাবে গোলাম মামুন-এর গল্প বলা হয়েছে দর্শক তা দেখে পছন্দ করবে অবশ্যই।'

সিরিজে রাহী চরিত্রের বিষয়ে সাবিলা নূর বলেন, 'রাহী চরিত্রটার জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। এখানে এমন কিছু অ্যাকশন দৃশ্য আছে যেগুলো আগে কখনও করিনি। দর্শক সিরিজটা দেখলে সেটা আন্দাজ করতে পারবে বলে আশা করছি।'

পরিচালক শিহাব শাহীন বলেন, 'আমি বেশ কিছুদিন ধরে গোলাম মামুন সিরিজের কনসেপ্ট নিয়ে কাজ করছি। এই সিরিজটার মাধ্যমে সমাজের কোনো সঙ্গতি-অসঙ্গতি তুলে ধরতে চাইনি। একই পরিস্থিতিতে পুরুষ ও নারীর স্ট্রাগলের ভিন্নতার কথা খুব সাধারণভাবে বলতে চেয়েছি। ট্রেলারটি দেখে দর্শকের উৎসাহ-প্রত্যাশা বাড়াবে।'

Comments