হাসপাতালে দীপিকা পাড়ুকোন

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে সোমবার রাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে নেওয়া হয়েছিল। তিনি ‘অস্বস্তি’ বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয় বলে পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে।
দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে সোমবার রাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে নেওয়া হয়েছিল। তিনি 'অস্বস্তি' বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয় বলে পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে।

পিঙ্কভিলার প্রতিবেদনে অনুযায়ী, দীপিকা এখন ভালো আছেন বলে জানা গেছে। হাসপাতালে দীপিকার বেশ কিছু পরীক্ষা করা হয়। তিনি অস্বস্তি বোধ করায় তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি করা হয়।

পিঙ্কভিলা বলছে, অভিনেত্রীর কেউ এখনো আনুষ্ঠানিকভাবে এই খবর নিশ্চিত করেননি। তবে, সূত্র জানিয়েছে, দীপিকা এখন ভালো আছেন।

কয়েক মাস আগে দীপিকার হৃৎস্পন্দন বেড়ে যাওয়ার তাকে হায়দ্রাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। অভিনেত্রী সেখানে প্রভাসের সঙ্গে নতুন সিনেমার শুটিং করছিলেন। তখন তাকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়।

এদিকে, কাজের দিক থেকে দীপিকাকে শেষবার অনন্যা পান্ডে, সিদ্ধন্ত চতুর্বেদীর সঙ্গে দেখা গিয়েছিল। প্রভাসের সঙ্গে তার পরবর্তী ছবিটি নাগা চৈতন্য পরিচালনা করছেন। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অমিতাভ বচ্চনও অভিনয় করবেন।  এছাড়া, তাকে শাহরুখ খানের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' এবং হৃত্বিক রোশনের সঙ্গে 'ফাইটার'-এ দেখা যাবে।

Comments