বিগ বস ১৭: কত পারিশ্রমিক নিচ্ছেন সালমান খান

এবারের সিজনে ‘পবিত্র রিশতা’ খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে ও তার স্বামী ভিকি জৈন, কমেডিয়ান মনোয়ার ফারুকিসহ বেশ কিছু জনপ্রিয় মুখ দেখা যাবে।  
সালমান খান। ছবি: সংগৃহীত

উপমহাদেশের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস ১৭' নিয়ে ছোটপর্দায় ফিরছেন সালমান খান। 

বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন সালমান খান। ২০১০ সাল থেকে ছোটপর্দার বিগ বসের মঞ্চে নিয়মিত দেখা যাচ্ছে তাকে। ব্যক্তিত্ব, রসিকতা ও অনন্য স্টাইলের মাধ্যমে দর্শকদের মনে স্থান করে নিয়েছেন তিনি। 

কয়েকটি সূত্রের খবর অনুযায়ী, প্রতি এপিসোডের জন্য ৬ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সালমান। সাধারণত চার মাস ধরে সম্প্রচারিত হয় বিগ বস, এবারও তা হলে বিগ বস থেকে সালমানের আয় হবে ২০০ কোটি রুপি। 

তবে এ ব্যাপারে সালমান কিংবা বিগ বস কর্তৃপক্ষ কেউই মুখ খোলেননি। 

কালারস টিভি ও জিওসিনেমা অ্যাপে ১৫ অক্টোবর থেকে বিগ বসের সম্প্রচার শুরু হয়েছে। এই সিজনে 'পবিত্র রিশতা' খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে ও তার স্বামী ভিকি জৈন, কমেডিয়ান মনোয়ার ফারুকিসহ বেশ কিছু জনপ্রিয় মুখ দেখা যাবে।  

ডাচ রিয়েলিটি শো 'বিগ ব্রাদার' এর ভারতীয় সংস্করণ 'বিগ বস' এর যাত্রা শুরু হয় ২০০৬-০৭ সালে। প্রথম সিজনের সঞ্চালক ছিলেন 'মুন্না ভাই এমবিবিএস' এর অভিনেতা আরশাদা ওয়ারসি। 
দ্বিতীয় সিজনে সঞ্চালকের আসনে দেখা যায় শিল্পা শেঠিকে। তৃতীয় সিজনে অমিতাভ বচ্চন সঞ্চালকের দায়িত্বে ছিলেন। শো এর চতুর্থ সিজন থেকে সালমান খান নিয়মিত সঞ্চালনা করে আসছেন। 
জনপ্রিয় এই রিয়েলিটি শো এর তামিল, তেলেগু, বাংলাসহ বেশ কিছু সংস্করণ আছে। ১৫ অক্টোবর থেকে প্রতি সোমবার থেকে শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় ও শনি ও রোববার রাত সাড়ে ৯টায় কালারস টিভি ও জিওসিনেমা অ্যাপে বিগ বস সম্প্রচারিত হবে।  

তথ্যসূত্র: জিকিউ, ফিল্মিবাইট ও নিউজ১৮ 
 

Comments