শাহরুখ ও সালমানকে বেশি হ্যান্ডসাম বললেন আমির

দঙ্গল অভিনেতা মনে করেন, তিনি তাদের মতো হ্যান্ডসাম নন।
রিয়া চক্রবর্তী, সুস্মিতা সেন, আমির খান, শাহরুখ খান, সালমান খান, বলিউড,
সালমান খান, আমির খান ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

রিয়া চক্রবর্তী চ্যাপ্টার টু নামে নিজের পডকাস্ট শুরু করেছেন। শোয়ের প্রথম অতিথি ছিলেন সুস্মিতা সেন, যেখানে তারা তাদের জীবন, ক্যারিয়ার এবং ডেটিং জীবন নিয়ে আলোচনা করেন। দ্বিতীয় অতিথি হিসেবে সুপারস্টার আমির খানের সঙ্গে কথা বলবেন রিয়া। এর প্রোমো আজ প্রকাশিত হয়েছে এবং দুজনে দুঃখ, থেরাপি ও ফিল্ম ইন্ডাস্ট্রির মতো বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন।

প্রোমোতে রিয়া চক্রবর্তীর সঙ্গে আমির খান তার বাড়িতে কথা বলছেন। যেখানে তার পোষা কুকুরের একটি বিশেষ উপস্থিতি দেখা গেছে।

প্রোমোতে দেখা যাচ্ছে, আমিরের লুকের প্রশংসা করছেন জালেবি অভিনেত্রী। তবে সুপারস্টার আমির খান বলেছেন, তিনি বিশ্বাস করেন- হৃতিক রোশন, শাহরুখ খান ও সালমান খান হ্যান্ডসাম। দঙ্গল অভিনেতা মনে করেন, তিনি তাদের মতো হ্যান্ডসাম নন।

যাইহোক, রিয়া চক্রবর্তী অবশ্য তার সঙ্গে একমত হননি। বরং রিয়া বলেন, তিনি ও পুরো দেশ বিশ্বাস করেন আমির খান হ্যান্ডসাম।

আমির খান তখন প্রতিক্রিয়া জানিয়ে বলেন, মানুষ প্রায়ই তার স্টাইল নিয়ে মজা করে বা ট্রল করে। রিয়াকে তখন ঠাট্টা করে বলতে শোনা যায়, তিনি তাকে হ্যান্ডসাম বলেছেন, কিন্তু তার ফ্যাশন সেন্সের প্রশংসা করেননি।

২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে অনলাইন ট্রোল ও আক্রমণ সামনে নেওয়ার জন্য ধুম থ্রি অভিনেতা একই প্রোমোতে রিয়া চক্রবর্তীর সাহসের প্রশংসা করেছেন।

এরপরে তারা নিজেদের কষ্টের সময় ও থেরাপি নেওয়ার বিষয়ে কথা বলেন। প্রোমেতে তখন আমির খানের কিছুটা সংবেদনশীল প্রতিক্রিয়া দেখা গেছে। রিয়া চক্রবর্তী বিশ্বাস করেন, থেরাপি তাকে তার জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে সহায়তা করেছিল। একই প্রোমোতে সুপারস্টার আমির খান বলেন, তিনি অভিনয় থেকে দূরে সরে যেতে চান। কিন্তু রিয়া তা মানতে নারাজ।

তাহলে কি আমির ইঙ্গিত দিচ্ছেন, তিনি ভবিষ্যতে শুধু পরিচালকের কাজ করবেন? যদিও এই প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে। পডকাস্টের এই পর্বটি আগামী ২৩ আগস্ট ইউটিউবে দেখা যাবে।

এদিকে কাজের দিক দিয়ে আমির খানকে সর্বশেষ লাল সিং চাড্ডা (২০২২) সিনেমাতে দেখা গিয়েছিল। ইতিবাচক পর্যালোচনা সত্ত্বেও, এটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কারিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্য। আমিরকে আগামীতে আর এস প্রসন্নর সীতারে জমিন পার সিনেমাতে দেখা যাবে। এতে আরও অভিনয় করেছেন জেনেলিয়া ডি'সুজা। নতুন সিনেমাটি চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

Comments