বলিউডের সব পার্টির ‘মধ্যমণি’ কে এই ওরি

সম্প্রতি ‘কফি উইথ করণ’ এর ৮ম সিজনে ওরির পরিচয় নিয়ে কথা বলেন করণ জোহর।
বলিউডের অধিকাংশ তারকার সঙ্গেই বন্ধুত্ব ওরির। ছবি: সংগৃহীত

সম্প্রতি মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধন অনুষ্ঠানে রিলায়েন্স কোম্পানির প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন নিতা আম্বানির সঙ্গে তোলা ছবি ভাইরাল হওয়ায় নতুন করে আলোচনায় এসেছেন ওরি।

গত কয়েকমাস যারা বলিউডের খবর রেখেছেন, একটা নাম তাদের অনেকের চোখেই পড়ে থাকবে—'ওরি'। সবার মনেই প্রশ্ন—কে এই ওরি? বলিউডে ওরির প্রবেশই বা কীভাবে?

ওরির পুরো নাম ওরহান আওত্রামানি। প্রায়ই বলিউডের এ-লিস্ট তারকাদের সাথে তাকে দেখা যায়।

কিছুদিন আগে শাহরুখ খানের জন্মদিনের অনুষ্ঠানে দীপিকা, আলিয়ার মতো তারকার সাথে দেখা গেছে ওরিকে। জাহ্নবী কাপুর, নাইসা দেবগন, অনন্যা পান্ডে, সারা আলি খানদের সাথেও নিয়মিত আড্ডা দেন তিনি।

বলিউড তারকাদের সঙ্গে ওরি। ছবি: সংগৃহীত

'বলিউডের বিএফএফ' তকমা পাওয়া ওরি তার ফ্যাশন ও পোস্টের ক্যাপশনের কারণে জনপ্রিয় হয়ে উঠছেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ৪ লাখের বেশি।

সম্প্রতি 'কফি উইথ করণ' এর ৮ম সিজনে ওরির পরিচয় নিয়ে কথা বলেন করণ জোহর। সে পর্বে অতিথি হয়ে আসেন অনন্যা পান্ডে ও সারা আলি খান। দু'জনের সাথেই ওরির ভালো বন্ধুত্ব। করণ তাদের কাছে জানতে চান ওরি আসলে কে।

উত্তরে সারা বলেন ওরি অনেক গুণের মানুষ, খুব রসিকও বটে।

অনন্যা বলেন, 'ওরিকে সবাই ভালোবাসে, তবে অনেকেই ভুল বোঝে। ও খুব ভালো ক্যাপশন লেখে। আমি মাঝে মাঝে ওর কাছে ক্যাপশন চাই। তবে ও আসলে কী করে বলতে পারছি না। ও নিজের উন্নতির জন্য কাজ করে।'

ওরির লিংকডইন প্রোফাইল থেকে জানা যায়, তিনি মুম্বাইভিত্তিক একজন সমাজকর্মী ও রিলায়েন্স গ্রুপের বিশেষ প্রজেক্ট ম্যানেজার। তিনি ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টেরও ভালো বন্ধু বলে জানা গেছে। ২০২৩ সালের মেট গালায় ইশা আম্বানির সঙ্গী হয়েছিলেন তিনি।

কয়েকমাস আগে ভাইরাল হওয়া এক ভিডিওতে ওরিকে প্রশ্ন করা হয় তিনি কী করেন। উত্তরে তিনি জানান, কঠোর পরিশ্রম করেন তিনি। তিনি ১০টা-৫টার কোনো চাকরি করেন কি না জানতে চাইলে বলেন, 'নিজেকে উন্নত করতে কাজ করছি।'

বলিউড তারকাদের সাথে এত সখ্যতার কারণ হিসেবে তিনি জানান, এই তারকাদের অনেকের সাথে একই সময়ে স্কুল কলেজে পড়েছেন তিনি। সেখান থেকেই তাদের সাথে পরিচয় ও বন্ধুত্ব। তিনি মনে করেন বলিউড তারকাদের সাথে নয়, বরং নিজের সমবয়সী কিছু মানুষের সাথে বন্ধুত্ব তার।

২০১৭ সালে নিজের জন্মদিনে কাইলি জেনারের বাড়িতে কাইলির সাথে তোলা একটি ছবি পোস্ট করেন ওরি। সেখান থেকেই তার জনপ্রিয়তার শুরু বলে জানান ২৪ বছর বয়সী এই ইন্টারনেট তারকা।

তথ্যসূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া ও বিজনেস টুডে

গ্রন্থনা: জোহানা নিশো

Comments