বলিউড

চুপিচুপি বিয়ে সারলেন তাপসী পান্নু

গত ২৩ মার্চ বিয়ে করেছেন এই অভিনেত্রী, অথচ কেউ জানতেই পারলেন না!
তাপসী পান্নু, ম্যাথিয়াস বো, বলিউড, তাপসী পান্নুর বিয়ে, তাপসী পান্নুর স্বামী কে,
তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। দীর্ঘদিন ধরে তার বিয়ে নিয়ে মিডিয়াপাড়া গুঞ্জন চলছিল। অবশেষে সব জল্পনা ও গুঞ্জনের অবসান ঘটিয়ে উদয়পুরে গাঁটছড়া বাঁধলেন তাপসী পান্নু। পাত্র তার এক দশকেরও বেশি সময়ের প্রেমিক ম্যাথিয়াস বো।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ মার্চ বিয়ে করেছেন এই অভিনেত্রী। অথচ কেউ জানতেই পারলেন না!

বিয়েতে কেবল বর ও কনের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে ভারতের একাধিক সংবাদ মাধ্যম জানিয়েছে।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, তাপসী পান্নু ও তার দীর্ঘদিনের সঙ্গী ম্যাথিয়াস বোয়ের বিয়ে ঘিরে দীর্ঘদিন ধরে নানা ধরনের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে, এই দম্পতি ২৩ মার্চ উদয়পুরে চিরদিন একসঙ্গে থাকার প্রতিজ্ঞার কাজটি, মানে বিয়ে সেরে ফেলেছেন। অবশ্য নিউজ এইটটিনের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে পিঙ্কভিলা।

ভারতের আরেক সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, তাপসী ও ম্যাথিয়াস ঝামেলামুক্ত বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন। তাই তারা কেবল নিকট আত্মীয় ও কাছের বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছেন। তাদের বিয়েতে শিখ ও খ্রিস্টান ধর্মের নীতি মানা হয়েছে। পুরো বিয়ের অনুষ্ঠানে শিখ ও খ্রিস্টান ঐতিহ্যের মিশ্রণ ছিল।

 চুপিচুপি বিয়ে সারলেন তাপসী পান্নু
বাম পাশে তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো। ডান পাশে তাদের বিয়ের ফটো। ছবি: সংগৃহীত

যদিও তাপসী পান্নু কখনো ম্যাথিয়াস বোয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি। তবে, তার এক সহঅভিনেতা একসঙ্গে একটি পোস্ট করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, বো তার জন্মদিনে একটি আবেগী বার্তা লিখেছিলেন। সেই বার্তায় স্পষ্টভাবে তাপসী পান্নুকে ইঙ্গিত করা হয়েছিল। ম্যাথিয়াস বো সেখানে বার্ধক্য নিয়ে টিজ করেন এবং তাদের সম্পর্ক ও যোগাযোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন।

তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো কি বিবাহিত?

এই প্রশ্নের উত্তর এখন হ্যাঁ। তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো এখন থেকে বিবাহিত। তাপসী পান্নু এখন থেকে মিসেস ম্যাথিয়াস বো হয়ে উঠেছেন।

ইন্ডিয়া টুডসহ একাধিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, তাদের বিয়ে হয়েছে উদয়পুরে, সেখানে তাদের ঘণিষ্টজনরা উপস্থিত ছিলেন।

আরেক সংবাদ মাধ্যম নিউজ এইটটিন বলছে, গত ২০ মার্চ থেকে শুরু হয় প্রি-ওয়েডিং ফেস্টিভ্যাল। এই দম্পতি তাদের বিয়ে নিয়ে আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন। তারা বিয়ে নিয়ে মিডিয়ার বড় কোনো মনোযোগ চাননি। এমনকি তারা চাননি তাদের বিয়ে নিয়ে মিডিয়াতে হইচাই পড়ে যাক। খুব ব্যক্তিভাবে গাঁটছাড়া বাঁধতে চেয়েছিলেন তারা। এছাড়া তারা সবসময় নিজেদের ব্যক্তিগত বিষয়গুলো ব্যক্তিগত পর্যায়ে রেখেছেন। এমনকি নিজেদের সম্পর্ক সবসময় নিজেদের মতো করে গোপন রেখেছিলেন তারা।

নিউজ এইটটিনের তথ্য অনুসারে, তাদের বিয়ের আয়োজনটি ব্যক্তিগত রাখা হয়েছিল, যেখানে কয়েকজন বলিউড সেলিব্রিটি উপস্থিত ছিলেন। কারণ তাপসী বিশেষভাবে চেয়েছিলেন, কেবল তার ঘনিষ্ঠ বন্ধুরাই অনুষ্ঠানে উপস্থিত থাকুক। অতিথিদের মধ্যে ছিলেন তাপসীর দোবারা ও থাপ্পড় সিনেমার সহ-অভিনেতা পাভেল গুলাটি। তাপসীর কাছের হিসেবে পরিচিত অনুরাগ কাশ্যপও উদয়পুরে উড়ে গিয়েছিলেন। তিনি এই অভিনেত্রীর মনমর্জিয়াঁ ও দোবারার মতো সিনেমা পরিচালনা করেছেন এবং সান্ড কি আঁখ প্রযোজনা করেছেন।

তাপসী পান্নু ও ম্যাথিয়াস বোয়ের প্রেম কাহিনী

তাপসী পান্নু ও প্রাক্তন অলিম্পিক পদকপ্রাপ্ত ম্যাথিয়াস বো ২৩ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে একটি অনুষ্ঠানে গাঁটছাড়া বেঁধেছেন। ২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লিগের উদ্বোধনী অনুষ্ঠানে তাদের প্রথম দেখা হয়। এরপর পরিচয় এবং পরে তাদের প্রেমের গল্প শুরু হয়। কয়েক বছর ধরে চলে আসা প্রেমের সম্পর্ক তাদের বন্ধন আরও দৃঢ় করেছিল। তবে সম্পর্কের বিষয়ে গোপনীয়তা বজায় রাখা সত্ত্বেও, তাপসী একবার এক সাক্ষাত্কারে বলেছিলেন, প্রথম দেখা করার আগে তারা প্রাথমিকভাবে এক্সে (আগের টুইটার) যুক্ত ছিলেন।

ম্যাথিয়াস বো একজন সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড়। ডেনমার্কে জন্ম নেওয়া ম্যাথিয়াস ২০১২ লন্ডন অলিম্পিক ও ২০১৩ সালের বিশ্ব চ্যাম্পিয়নশিপে রৌপ্যপদক জিতেছেন। ক্যারিয়ারের দুই দশকে ম্যাথিয়াস মাইকেল জেনসেন, টমাস হভগার্ড ও মাইকেল ল্যাম্পের মতো খেলোয়াড়দের সঙ্গে জুটি বেঁধেছিলেন।

Comments