১৮ বছর পর পর্দায় জুটি হবেন সুরিয়া-জ্যোতিকা?

আঠারো বছরে কোনো সিনেমায় জুটি হতে দেখা যায়নি সুরিয়া-জ্যোতিকাকে
দক্ষিণ ভারত, জ্যোতিকা, সুরিয়া,
দক্ষিণ ভারতের তারকা দম্পতি সুরিয়া-জ্যোতিকা। ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতের আলোচিত তারকা দম্পতি সুরিয়া-জ্যোতিকা। পারিবারিকভাবে এক ছাদের নিচে তাদের বসবাস হলেও দীর্ঘদিন জুটি হয়ে সিনেমায় দেখা যায়নি তাদের। অথচ একসময় নিয়মিত পর্দায় দেখা যেত এই জুটিকে। তারপর পেরিয়ে গেছে আঠারো বছর, এই আঠারো বছরে কোনো সিনেমায় জুটি হতে দেখা যায়নি সুরিয়া-জ্যোতিকাকে।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, ভারতীয় চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সুরিয়া-জ্যোতিকা। একাধিক সিনেমায় একসঙ্গে অভিনয় করার পর ২০০৬ সালে জ্যোতিকার সঙ্গে গাঁটছড়া বাঁধেন কঙ্গুভা অভিনেতা সুরিয়া। সে সময় তারা একসঙ্গে সাতটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

কিন্তু তারপর জ্যোতিকা বিরতি ভেঙে অভিনয়ে ফিরলেও কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করেননি এই তারকা দম্পতি। কিন্তু এবার ভক্তদের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। গুঞ্জন শোনা যাচ্ছে, সুরিয়া ও জ্যোতিকা শিগগিরই একটি সিনেমার জন্য আবার একত্রিত হতে পারেন।

যদিও এ নিয়ে বিশদ বিবরণ এখনো জানাতে পারেনি পিঙ্কভিলা। সংবাদমাধ্যমটি বলছে, বিস্তারিত তথ্য এখনো জানা যায়নি। কিন্তু গুঞ্জন ছড়িয়েছে, এই সিনেমাটি বেঙ্গালুরু ডেজের জন্য পরিচিত পাওয়া অঞ্জলি মেনন বা সিলুকারুপেট্টি খ্যাত হালিতা শামীম পরিচালনা করবেন।

তবে কী কাখা কাখা জুটির প্রত্যাবর্তন?

সুরিয়া ও জ্যোতিকা তামিল সিনেমার দর্শকপ্রিয় ও আলোচিত অন-স্ক্রিন জুটি। পুভেল্লাম কেট্টুপ্পার থেকে শুরু করে এই জুটির শেষ সিনেমা সিলুনু ওরু কাধাল বেশ হিট হয়েছিল। তাদের ঝুলিতে আছে পেরাঝাগান এবং কাখা কাখার মতো মনে রাখার মতো সিনেমা।

এই তারকা জুটির সফলতার কারণে ভক্তরা রূপালী পর্দায় তাদের আবারও জুটি হয়ে প্রত্যাবর্তনের অপেক্ষায় আছেন। বিশেষ করে জ্যোতিকা অভিনয়ে ফেরার পর থেকে। যদি গুঞ্জনটি সত্যি হয়, তাহলে অবশ্যই ভক্তদের জন্য একটি চমক হবে। বিশেষ করে যারা এই জুটির তাদের প্রত্যাবর্তনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাদের জন্য।

কঙ্গুভার সর্বশেষ খবর

সুরিয়ার পরবর্তী সিনেমা 'কঙ্গুভা' একটি বহুল প্রত্যাশিত পিরিয়ডিক অ্যাকশন ফিল্ম। ২০২২ সালে বক্স অফিসে ভালো পারফর্ম না করা ইথারক্কুম থুনিন্ধওয়ান মুক্তির পর, ভক্তরা অধীর আগ্রহে তার স্বরূপে ফেরার অপেক্ষায় ছিলেন। শিবা পরিচালিত ও স্টুডিও গ্রিন প্রযোজিত কঙ্গুভা সিনেমার আরও দেখা যাবে ববি দেওল এবং দিশা পাটানিকে। এই সিনেমার মাধ্যমে তামিল চলচ্চিত্রে তাদের আত্মপ্রকাশ হতে যাচ্ছে।

এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- কমেডি ক্যারেক্টার আর্টিস্ট যোগী বাবু এবং খ্যাতিমান অভিনেতা জগপতি বাবু। দেবী শ্রী প্রসাদ সিনেমাটির সংগীত পরিচালনা করছেন।

গুঞ্জন অনুযায়ী, সিনেমাটির ছয়টি ভিন্ন চরিত্রে অভিনয় করবেন সুরিয়া। এখন পর্যন্ত মাত্র দুটি অবতার প্রকাশ পেয়েছে, যা ইতোমধ্যে কঙ্গুভা নিয়ে দর্শকদের মধ্যে ভিন্ন রকমের প্রত্যাশা তৈরি করেছে। এক সাক্ষাত্কারে সিনেমাটির লেখক মদন কার্কি উল্লেখ করেছিলেন, এটি ঐতিহ্যবাহী পিরিয়ড ড্রামা থেকে বিচ্যুত এবং বিকল্প সময়ের অ্যাকশন ফ্লিক হিসেবে দেখা উচিত।

সিনেমাটি দশটি ভিন্ন ভাষায় মুক্তি পেতে চলেছে। কঙ্গুভা শঙ্করের ইন্ডিয়ান টু এবং থালাপাতির গ্রেটেস্ট অব অল টাইমসহ তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলোর একটি।

Comments

The Daily Star  | English

Personal data up for sale online!

A section of government officials are selling citizens’ NID card and phone call details through hundreds of Facebook, Telegram, and WhatsApp groups, the National Telecommunication Monitoring Center has found.

1h ago