বিয়ের সানাই বাজবে সোনাক্ষীর, পাত্র কে

খুব শিগগির হয়তো এই অভিনেত্রীর বিয়ের সানাই বাজতে যাচ্ছে!
সোনাক্ষী সিনহা, বলিউড, জহির ইকবাল, কপিল শর্মা, আলিয়া ভাট, কিয়ারা আদভানি,
সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা নানা কারণে আলোচনায় থাকেন। তিনি সবসময় সাহসী কথা বলতে পছন্দ করেন। আবার তার বিয়ে নিয়েও যেন ভক্তদের আগ্রহের কোনো শেষ নেই। তবে খুব শিগগির হয়তো এই অভিনেত্রীর বিয়ের সানাই বাজতে যাচ্ছে! হয়তো তিনি সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। নেটফ্লিক্সে কপিল শর্মার 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল' শোতে সোনাক্ষী সিনহা তেমন ইঙ্গিতই দিয়েছেন।

কপিলের শোতে এই অভিনেত্রী হিরামন্দি তারকাদের সঙ্গে হাজির হয়েছিলেন। এসময় কপিল শর্মা আলিয়া ভাট, কিয়ারা আদভানির প্রসঙ্গ তুলে সোনাক্ষীকে প্রশ্ন করেন, 'আপনি কি মনে করেন না যে, এবার আপনারও বিয়ে করা উচিত?'

জবাবে সোনাক্ষী বলেন, এই প্রশ্ন করা মানে তার কাটা ঘায়ে নুনের ছিটা দেওয়ার মতো। তিনি বিয়ের করতে আগ্রহী।

অভিনেত্রীর ভাষ্য, 'আপনাদের কীভাবে বোঝাব যে, আমিও বিয়ে করতে চাই। শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চাই।'

ভারতীয় সংবাদমাধ্যমে প্রতিবেদন অনুযায়ী, সোনাক্ষী বলিউড অভিনেতা জহির ইকবালের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আছেন। তারা খুব শিগগির বিয়েও করতে পারেন বলে জল্পনা আছে।

জহির ইকবাল ও সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল বলিউডের অন্যতম আলোচিত জুটি। তারা প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে শুভেচ্ছা জানান। সেসব পোস্ট থেকে বোঝাই যায়, তারা একে অপরের বন্ধুর চেয়ে বেশি কিছু। সোনাক্ষী সিনহার জন্মদিনে জহির ইকবাল ঘোষণা করেছিলেন, তিনি হিরামন্দি অভিনেত্রীকে ভালবাসেন এবং তাকে শুভেচ্ছা জানান।

ওই পোস্টে জহির ইকবাল লিখেছিলেন, 'তুমি সবসময় আমার ওপর নির্ভর করতে পারো। তুমি খুব ভালো একজন মানুষ। নিজের কাজ করে যাও। কাজ দিয়ে পৃথিবীকে জয় করো। চারপাশের জগতকে উপভোগ করো। সবসময় হাসিখুশি থেক।'

শিগগিরই বিয়ে করছেন জহির-সোনাক্ষী?

কপিলের শোতে সোনাক্ষীর এই ঘোষণার পর বলাই যায় খুব শিগগির হয়তো তাদের বিয়ের সানাই বাজতে চলেছে। জহির ইকবাল অবশ্য কী ভাবছেন তা জানা যায়নি। তবে তাদের বিয়ের জন্য ভক্তরা অপেক্ষা করছেন।

জহির ইকবাল ও সোনাক্ষী সিনহার দেখা হয়েছিল সালমান খানের মাধ্যমে। পরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল ডাবল এক্সএল সিনেমাতে। সত্রাম রামানি পরিচালিত সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন হুমা কুরেশি। অন্যদিকে সালমান খান প্রযোজিত রোমান্টিক সিনেমা নোটবুকের মাধ্যমে ২০১৯ সালে বলিউডে পা রাখেন জহির ইকবাল। সেই সিনেমায় তিনি প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী নূতনের নাতনী প্রনুতন বাহলের সঙ্গে জুটি বেঁধেছিলেন।

সোনাক্ষী সিনহা তার সর্বশেষ সিনেমা হিরামন্দিতে নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। বলিউডের প্রবীণ অভিনেত্রী রেখা সোনাক্ষীকে প্রশংসায় ভাসিয়েছেন। এ বিষয়ে সোনাক্ষীর ভাষ্য, 'তিনি আমার এত প্রশংসা করেছেন যে, আমি বিস্মিত হয়েছিলাম। আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না যে, রেখাজি আমার প্রশংসা করছেন। আমি সবসময় তার কথাকে মনে রাখব।'

Comments