সোনাক্ষী সিনহার রিসেপশনে কোন তারকা কী পরলেন

শুধু সোনাক্ষীই নন, তার রিসেপশনে উপস্থিত অতিথিরাও পরেছেন নজরকাড়া পোশাক।
সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা ও তার বর জহির ইকবাল। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা তার বিয়েতে বেছে নিয়েছিলেন ক্রিম-সাদা থ্রেড ওয়ার্কের এমব্রয়ডারি করা ছিমছাম ও স্নিগ্ধ একটি শাড়ি। এবার রিসেপশনে তিনি ভরসা করেছেন চিরায়ত সিঁদুরে লাল বেনারসি শাড়ির ওপর। খোঁপায় জুঁই ফুলের গাজরা এবং বড় লাল টিপে এই নববধূ নজর কেড়েছেন সবার।

শুধু সোনাক্ষীই নন, তার রিসেপশনে উপস্থিত অতিথিরাও পরেছেন নজরকাড়া পোশাক। চলুন দেখি কোন বলিউড তারকাকে কোন পোশাকে দেখা গেছে এই অনুষ্ঠানে।

অদিতি রাও হায়দারি

অদিতি রাও হায়দারি
অদিতি রাও হায়দারি। ছবি: সংগৃহীত

অদিতি রাও হায়দারি এখন সবার প্রিয় 'বিব্বোজান।' 'হীরামান্ডি'র এই অভিনেত্রী অনুষ্ঠানে হাজির হয়েছেন মখমলে তৈরি ফুলেল একটি শারারা পোশাকে। পোশাকটি তৈরি করেছে 'লেবেল প্রিন্টস বাই রাধিকা'। শারারার সঙ্গে সোনার ঝুমকায় বেশ ঝলমলে লাগছিল তাকে।

কাজল

কাজল
কাজল। ছবি: সংগৃহীত

কাজল পরেছিলেন শিবান অ্যান্ড নরেশ ব্র্যান্ডের চমৎকার একটি শাড়ি। প্রিন্টেড ব্লাউজ এবং স্টেটমেন্ট কুন্দন কানের দুলে সবার মাঝে অনন্য লাগছিল কাজলকে।

টাবু

টাবু
টাবু। ছবি: সংগৃহীত

সোনালি এম্ব্রয়ডারি করা ফ্যাকাশে গোলাপি রঙের এটি শারারাতে টাবু অনুষ্ঠানে উপস্থিত হন। সঙ্গে ছিল ছোট্ট ঝুমকা।

রেখা

রেখা
রেখা। ছবি: সংগৃহীত

রেখা ঐতিহ্যবাহী হায়দ্রাবাদি আইভরি সাদা রঙের ওড়না পরে এসেছিলেন অনুষ্ঠানে। চুলে জুঁই ফুলের গাজরা, কানে সোনার কানের দুল আর মাথায় টিকলিতে তাকে বরাবরের মতোই জমকালো লাগছিল।

বিদ্যা বালান

বিদ্যা বালান
বিদ্যা বালান। ছবি: সংগৃহীত

বিদ্যা বালানকে দেখা গেছে 'জেড বাই এমকে' ব্র্যান্ডের পোশাকে। এর সঙ্গে ছিল স্লিকড-ব্যাক বান, মানানসই গয়না এবং পোটলি ব্যাগ।

সানজিদা শেখ

সানজিদা শেখ
সানজিদা শেখ। ছবি: সংগৃহীত

'হীরামান্ডি'তে ওয়াহিদা চরিত্রের সানজিদা শেখের সঙ্গে ফরিদান চরিত্রের সোনাক্ষীর দারুণ রসায়ন দেখেছেন সবাই। সোনাক্ষীর বিয়েতে তিনি যে থাকবেন তা জানাই ছিল। সানজিদা পরেছিলেন একটি বেগুনি রঙের সিকুইন শাড়ি। সঙ্গে ঝলমলে বেগুনি ব্লাউজ। হাতের হৃদয়াকৃতির আকৃতির সিলভার ক্লাচটি মানিয়ে গেছে তার লুকের সঙ্গে।

 

Comments