আমির খানের পক্ষে যা বললেন বিজয় দেবেরাকোন্ডা

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা বর্তমানে তার আসন্ন চলচ্চিত্র ‘লিগার’-এর প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ইস্যু নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।
বিজয় দেবেরাকোন্ডা ও আমির খান। ছবি: সংগৃহীত

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা বর্তমানে তার আসন্ন চলচ্চিত্র 'লিগার'-এর প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি আমির খান অভিনীত 'লাল সিং চাড্ডা' বয়কটের ইস্যু নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, একটি নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে দক্ষিণী সুপারস্টার জানান- একটি সিনেমার সেটে অভিনেতা ও পরিচালক ছাড়াও আরও অনেকেই কাজ করেন। সেখানে প্রায় ২০০-৩০০ জন অভিনেতা একটি সিনেমাতে কাজ করেছেন।

বিজয় আরও উল্লেখ করেন, একটি চলচ্চিত্র অনেক মানুষের কর্মসংস্থান করে। অনেকের জন্য জীবিকার উৎস।

তিনি আরও বলেন, আপনারা যখন কোনো সিনেমা বয়কটের সিদ্ধান্ত নেন, তখন আপনি কেবল আমির খানকেই বয়কট করছেন না, আপনি শত শত পরিবারকে বয়কট করছেন। যারা এই সিনেমায় অভিনয় করেছেন এবং জীবিকার উৎস হারাচ্ছেন।

'লাল সিং চাড্ডা'র বিরুদ্ধে বয়কটের প্রবণতা শুরু হয় যখন নেটিজেনরা ২০১৫ সালের আমিরের একটি সাক্ষাত্কার খুঁজে বের করে। যেখানে তিনি বলেছিলেন, তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও ভারতের ক্রমবর্ধমান অসহিষ্ণুতার নিয়ে উদ্বেগ প্রকাশ করে দেশত্যাগের পরামর্শ দেন।

১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই চলচ্চিত্রটি এখনো পর্যন্ত বক্স অফিসে খুব কম আয় করেছে। মুক্তির প্রথম সপ্তাহের শেষে ৫০ কোটি রুপির কিছু বেশি আয় করেছে।

Comments