সংসার ভাঙল জয়ম রবির

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৯ সালে গাঁটছড়া বাঁধেন জয়ম রবি ও আরতি।
জয়ম রবি, পোন্নিয়িন সেলভান, বলিউড, দক্ষিণ ভারতীয় সিনেমা,
জয়ম রবি। ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতীয় সিনেমার পরিচিত মুখ জয়ম রবি। তিনি তামিল সিনেমার একজন সুপরিচিত অভিনেতা। টিক টিক টিক, থানি ওরুভান, সাইরেন এর মতো বড় বড় সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার সবচেয়ে হিট সিনেমা মণি রত্নমের পোন্নিয়িন সেলভান।

পোন্নিয়িন সেলভানে আরও অভিনয় করেছেন- বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চনসহ আরও অনেকে। তিনি পোন্নিয়িন সেলভানের প্রথম ও দ্বিতীয় অংশে অরুলমোজি বর্মনের ভূমিকায় অভিনয় করেছিলেন। জয়ম রবি নিজের ক্যারিয়ার নিয়ে সবসময় আলোচনায় থাকেন। তবে এবার তিনি আলোচনায় এসেছেন ব্যক্তিগত জীবন নিয়ে। জয়ম রবি সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রী আরতির সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৯ সালে গাঁটছড়া বাঁধেন জয়ম রবি ও আরতি। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। এক দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে থাকার পর এখন বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা। জয়ম রবি সামাজিক মাধ্যমে যৌথ বিবৃতি শেয়ার করে জানিয়েছেন, তাড়াহুড়ো করে এই সিদ্ধান্ত নেওয়া হয়নি।

নোটে তিনি লিখেছেন, ভারাক্রান্ত হৃদয়ে তিনি আরতির সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করছেন। তারা দুজন মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন। জীবনের এই পরিস্থিতি মোকাবিলায় তিনি ভক্তদের পাশে থাকতে বলেছেন। একইসঙ্গে মিডিয়ার কাছে বিষয়টি নিয়ে জল্পনা বা অথিকথন না করার অনুরোধ জানিয়েছেন।

তিনি আরও লিখেছেন, 'আমি আপনাদের সবাইকে এই কঠিন সময়ে আমাদের ও আমাদের পরিবারের সদস্যদের গোপনীয়তাকে সম্মান করতে বিনীতভাবে অনুরোধ করছি। আপনাদের এ বিষয়ে কোনো অনুমান, গুজব বা অভিযোগ করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। বিষয়টি গোপন রাখার জন্য আবেদন করছি।'

আরতির সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে কোনো ধরনের অনুমান, গুজব বা অভিযোগ করা থেকে বিরত থাকার জন্যও সবার প্রতি আহ্বান জানান তিনি।

জয়ম রবি ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছেন, তিনি সিনেমাতে কাজ অব্যাহত রাখবেন। ভক্তদের আরও ভালো কাজ উপহার দেবেন। ভক্তদের ভালোবাসার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এই অভিনেতা।

এর আগে, জয়ম রবি ও আরতির বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়েছিল। কারণ তখন অভিনেতার সব ছবি আরতির সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। যদিও জয়ম রবির সামাজিক মাধ্যম অ্যাকাউন্টগুলোতে এখনো আরতি ও সন্তানদের সঙ্গে ছবি আছে। তবে আরতি পন্নিয়িন সেলভান তারকার সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করেননি।

Comments