প্রযোজকের অভিযোগের জবাবে মাহিয়া মাহি যা বললেন

সরকারি অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’ আগামী ১৯ আগস্ট ছবিটি মুক্তি পাচ্ছে। সিনেমা মুক্তির উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমার নায়ক নায়িকা মাহিয়া মাহি, রোশান কেউ উপস্থিত ছিলেন না।
মাহিয়া মাহি। ছবি: স্টার

সরকারি অনুদানের সিনেমা 'আশীর্বাদ' আগামী ১৯ আগস্ট ছবিটি মুক্তি পাচ্ছে। সিনেমা মুক্তির উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমার নায়ক নায়িকা মাহিয়া মাহি, রোশান কেউ উপস্থিত ছিলেন না।

সংবাদ সম্মেলনে সিনেমার সহপ্রযোজক জেনিফার চিত্রনায়িকার মাহিয়া মাহির নামে শুটিংয়ের সময় নানা অনিয়মের অভিযোগ করেন। এ অভিযোগের একটি হলো- মাহির কারণে প্রোডাকশনের একজনকে বাদ দেওয়া।

মাহিয়া মাহি। ছবি: স্টার

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মাহিয়া মাহি দ্য ডেইলি স্টারকে বলেন, 'তিনি যেভাবে বলছেন আসল ঘটনা এমন না। পুরো বিষয়টিকে ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে। আসল ঘটনা জানলে সবাই প্রযোজকের দোষ ধরবেন। আমি প্রযোজককে সম্মান করি। একটি সিনেমা শুধু প্রযোজকের না, আমাদেরও সিনেমা। সিনেমাটি সরকারি অনুদানের তাই কম পারিশ্রমিক নিয়েছি। কিন্তু, সেই তুলনায় কোনো সম্মান পাইনি।'

মাহিয়া মাহি। ছবি: স্টার

তিনি আরও বলেন, 'সেই শুটিংয়ের সময় কী হয়েছিল পরিচালক সবকিছু জানেন। তিনি বললে, সব অভিযোগ মেনে নিব। কিন্তু, প্রযোজকের করা অভিযোগ সত্য না। প্রতিটি সিনেমা আমার সন্তানের মতো, অথচ আমার চোখের সামনে সেই সন্তানের ঠিকমতো যত্ন নেওয়া হচ্ছে না, দেখে খারাপ লাগছে।' 

Comments