এই সিনেমার মতো এতো তিক্ত অভিজ্ঞতা কখনোই হয়নি: মাহিয়া মাহি 

সরকারি অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’ নিয়ে গত কয়েকদিন ধরেই বিতর্ক চলছে। সিনেমাটিতে কাজ করতে গিয়ে ‘তিক্ত অভিজ্ঞতা’ হয়েছে বলে জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।
এই সিনেমার মতো এতো তিক্ত অভিজ্ঞতা কখনোই হয়নি: মাহিয়া মাহি 
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন করে সহপ্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের অভিযোগ নিয়ে কথা বলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক রোশান। ছবি: স্টার

সরকারি অনুদানের সিনেমা 'আশীর্বাদ' নিয়ে গত কয়েকদিন ধরেই বিতর্ক চলছে। সিনেমাটিতে কাজ করতে গিয়ে 'তিক্ত অভিজ্ঞতা' হয়েছে বলে জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন করে সহপ্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের অভিযোগ নিয়ে কথা বলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক রোশান।

মাহিয়া মাহি বলেন, 'দীর্ঘ অভিনয় জীবনে অনেক প্রযোজক, পরিচালকের সঙ্গে কাজ করেছি। কারো সঙ্গে খুব ভালো অভিজ্ঞতা হয়েছে, কখনো তিক্ত অভিজ্ঞতা হয়েছে। কিন্তু এই সিনেমার মতো এতো তিক্ত অভিজ্ঞতা কখনোই হয়নি। আমি কখনো ভাবিনি, এরকম সাংবাদিক ডেকে সবাইকে এসব বিষয়ে কথা বলতে হবে।'

সরকারি অনুদানের সিনেমাটির প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ করে তিনি বলেন, 'সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করবো, এটা ভেবে নিজেকে ভাগ্যবান মনে হয়েছিল। কিন্তু এই আশাতে কাজটি করেছি। সরকারের কাছে অনুরোধ করবো তারা কাদের সিনেমা প্রযোজনার অর্থ দিচ্ছে সেটা যেন যাচাই করা হয়। আমি তো প্রযোজককে দেখে অভিনয় করতে আসিনি। সিনেমায় ৬০ লাখ টাকা অনুদান দিয়েছিল সরকার। কিন্তু আমার ধারণা এই সিনেমা বানাতে ২৫ লাখ টাকাও খরচ করেননি প্রযোজক।'

আগামী ১৯ আগস্ট মুক্তি পাচ্ছে সরকারি অনুদানের সিনেমা 'আশীর্বাদ'। সিনেমা মুক্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমার নায়ক নায়িকা মাহিয়া মাহি, রোশান কেউই উপস্থিত ছিলেন না।

এ প্রসঙ্গে সহপ্রযোজক জেনিফার জানান, নায়ক-নায়িকা সিনেমার পোস্টার ফেসবুকে শেয়ার দেননি। সেই কারণে তাদের ওপর ক্ষুব্ধ হয়ে আমন্ত্রণ জানানো হয়নি। 

 

Comments