‘প্লিজ, ওই বিষয়ে কিছু বলতে চাই না’

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস অভিনীত নতুন সিনেমা ‘ঈশা খাঁ’ মুক্তি পেয়েছে চলতি সপ্তাহে। বর্তমানে তিনি পূজার ছুটি কাটাতে ছেলে জয়কে নিয়ে কলকাতায় আছেন। এ দিকে, ঢালিউডের এক আলোচিত ঘটনায় তার নামও এসেছে জোরেশোরে।
অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে নেওয়া

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস অভিনীত নতুন সিনেমা 'ঈশা খাঁ' মুক্তি পেয়েছে চলতি সপ্তাহে। বর্তমানে তিনি পূজার ছুটি কাটাতে ছেলে জয়কে নিয়ে কলকাতায় আছেন। এ দিকে, ঢালিউডের এক আলোচিত ঘটনায় তার নামও এসেছে জোরেশোরে।

গতকাল রোববার রাতে কলকাতা থেকে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন 'কোটি টাকার কাবিন'-খ্যাত অপু বিশ্বাস।

পূজার ছুটি কাটাতেই কলকাতায় গিয়েছেন?

হ্যাঁ। শুধুমাত্র পূজার ছুটি কাটাতেই কলকাতায় এসেছি। ছেলে জয় আমার সঙ্গে আছে। আমার বোন আছেন। মাসির বাড়িতে উঠেছি। কলকাতায় অনেক আত্মীয় আছেন। সময়ের অভাবে সবার সঙ্গে যোগাযোগ করা হয়ে উঠেনি। তবে, এখানে সুন্দর সময় কাটছে।

অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে নেওয়া

কোথায় কোথায় ঘুরেছেন?

বেশ কয়েকটি জায়গায় গিয়েছি। আরও কয়েকটি জায়গায় যাব। ছেলেকে নিয়ে শপিং করেছি। পূজা দেখতে বের হয়েছি। মণ্ডপে গিয়েছি। আগামীকালও যাব। রাজবাড়ি নামে একটি জায়গায় বড় পূজা হয়। ওটা অনেক ভালো জায়গা। সেলিব্রিটিরা ওখানেই বেশি আসেন। আমিও গিয়েছিলাম।

পূজার সময় কলকাতা শহর অন্যরকমভাবে সাজে। চারদিকে ঢোলের বাদ্য। কলকাতায় ঢোলের বাদ্য ও নিরামিষের ঘ্রাণে মন ভরে যায়। এত কালারফুল পূজা আর কোথাও হয় বলে মনে হয় না। যতই ঘুরছি ততই ভালো লাগছে।

প্রতিবছরই পূজার সময় কলকাতায় যান?

না, না। পূজার ছুটিতে দেশেই থাকি। অনেক বছর পর পূজায় কলকাতায় এসেছি। দেশের পূজাও কম না। নিজের দেশেও পূজায় অনেক আনন্দ করি।

ছোটবেলায় বাবা-মার সঙ্গে কলকাতায় পূজার ছুটিতে এসেছিলাম। সে সব কথাও মনে পড়ে। সেই সময় বাবা বলতেন—'হাত ধরে থেকো, হারিয়ে যাবে'। ওই কথাটি এখনো কানে বাজে।

অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ছবি: শাহরিয়ার কবির হিমেল/স্টার ফাইল ফটো

দেশে আপনার সিনেমা মুক্তি পেয়েছে…

হ্যাঁ। নতুন সিনেমা 'ঈশা খাঁ' মুক্তি পেয়েছে। ঐতিহাসিক ঘটনার ওপর সিনেমা। অনেক যত্ন করে সিনেমাটি বানানো হয়েছে। দেশে থাকলে প্রচারের জন্য নানান জায়গায় যাওয়া হতো। প্রত্যাশা করছি দর্শকরা হলে গিয়ে সিনেমাটি দেখবেন।

ঢালিউডপাড়ায় শাকিব-বুবলিকে নিয়ে তোলপাড় শুরু হয়েছে, জানেন কিছু?

প্লিজ, ওই বিষয়ে কিছু বলতে চাই না। আমি আমার মতো থাকতে চাই। জয়কে নিয়ে আমার মতো আমি আছি। অভিনয় করে যেতে চাই। সন্তানকে ভালো মানুষ হিসেবে দেখতে চাই। ওই বিষয়ে নো কমেন্ট।

Comments