সিয়ামের ‘দামাল’ সিনেমার দ্বিতীয় গান প্রকাশ

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। তার রেশ কাটতে না কাটতেই নতুন সিনেমা ‘দামাল’ প্রচারে সরব হয়ে উঠেছেন এই নায়ক। শনিবার থেকে প্রচারে ব্যস্ত হয়ে উঠেছেন এই অভিনেত্রী। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বসুন্ধরা সিটিতে প্রচারণার বিস্তারিত জানাবেন ‘দামাল’ টিম।
সিয়াম আহমেদ। স্টার ফাইল ছবি

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ অভিনীত 'অপারেশন সুন্দরবন' সিনেমাটি। তার রেশ কাটতে না কাটতেই নতুন সিনেমা 'দামাল' প্রচারে সরব হয়ে উঠেছেন এই নায়ক। শনিবার থেকে প্রচারে ব্যস্ত হয়ে উঠেছেন এই অভিনেত্রী। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বসুন্ধরা সিটিতে প্রচারণার বিস্তারিত জানাবেন 'দামাল' টিম।

সিনেমায় একজন ফুটবলারের চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটির দ্বিতীয় গান 'আমি দুর্জয়, বুঝি না ডর ভয়, মাঠে নামি চল দামালের দল' দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রীতম হাসান।

সিয়াম দ্য ডেইলি স্টারকে বলেন, 'দামাল আমাদের ছবি। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের এই গল্প নিয়ে কেউ কাজ করেননি। স্বাধীনতা অর্জনে স্বাধীন বাংলা ফুটবলের অসামান্য ভূমিকা ছিল। সেই অজানা গল্পটাই এবার তুলে ধরা হয়েছে। দামালের ট্রেলার ও গানে পুরো সিনেমার একটি বার্তা দিয়েছে। আশা করি দর্শক সিনেমাটি দেখে পুরো বিনোদিত হবেন এবং তৃপ্তি নিয়ে হল থেকে বের হবেন।'

'দামাল' আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে। সিনেমাটিতে সিয়াম-রাজ-মিম ছাড়াও অভিনয় করেছেন- ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, শাহনাজ সুমিসহ অনেকে।

Comments