‘ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব’

ঢালিউডের আলোচিত তারকা পরীমনি। আপাতত অভিনয়ে বিরতিতে আছেন। কিন্তু, ভক্তদের মধ্যে তাকে নিয়ে আলোচনার শেষ নেই। তার অভিনীত ‘মা’ মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, চলতি মাসেই ‘মহুয়া সুন্দরী’-খ্যাতি এই অভিনেত্রীর জন্মদিন।
পরীমনি
পরীমনি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

ঢালিউডের আলোচিত তারকা পরীমনি। আপাতত অভিনয়ে বিরতিতে আছেন। কিন্তু, ভক্তদের মধ্যে তাকে নিয়ে আলোচনার শেষ নেই। তার অভিনীত 'মা' মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, চলতি মাসেই 'মহুয়া সুন্দরী'-খ্যাতি এই অভিনেত্রীর জন্মদিন।

বেশ কিছু কারণেই এবারের জন্মদিন পরীমনির কাছে 'স্পেশাল'। সেসব কথা তিনি দ্য ডেইলি স্টারকে জানালেন গতকাল সোমবার রাতে।

বিয়ের পর আপনার স্বামী রাজের সব সিনেমা দর্শকপ্রিয়তা পাচ্ছে, বিষয়টিকে কিভাবে দেখছেন?

রাজের সাফল্য দেখে ভালো লাগে। সুন্দর অনুভূতি কাজ করে। তার সাফল্যে নিজেকে সম্রাজ্ঞী মনে হয়। ওর সাফল্য আমাকে প্রবলভাবে উচ্ছ্বসিত করে। নিজেকে সুখী মনে করি। বিষয়টিকে খুবই ইতিবাচকভাবে দেখি।

পরীমনি
পরীমনি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

কয়েকদিন আগে ফেসবুকে লিখেছিলেন নিজেকে নিজে সারপ্রাইজ দিয়েছেন…

নিজেকে নিজের সারপ্রাইজ দিতে ভালো লাগে। নিজেকে নিজে গিফট করতেও ভালো লাগে। আসলে জীবনটা তো আমার। আমাকেই আমার সারপ্রাইজ দেওয়া প্রয়োজন। মন ভালো করারও বিষয়ও কাজ করে এর মধ্যে।

২০২২ সাল কতটা স্পেশাল?

অনেক স্পেশাল। ২০২২ সাল আমার জন্য অনেক সৌভাগ্য নিয়ে এসেছে। এ বছর আমি মা হয়েছি। আর কী চাই? এ বছর রাজের সব সিনেমা সুপারহিট। আসলেই স্পেশাল বছর এটা।

আগামী ২৪ অক্টোবর আপনার জন্মদিন। এবারও কি বড় পরিসরে দিনটি উদযাপন করবেন?

ইচ্ছা আছে। করা তো উচিত। থাকুক না দিনটি আমার জীবনে স্মরণীয় হয়ে। প্রতি বছরই তো করি। এবারও ইচ্ছা আছে। জন্মদিনে কেউ নাকি ঘুমায়, কেউ নাকি ভুলে যায়, কেউ আবার অলসভাবে পার করে। জন্মদিন বছরে একবার আসে। কেন শুধু-শুধু দিনটিকে মিস করব। দিনটি আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। এই দিনে আমি পৃথিবীতে এসেছি।

পরীমনি
পরীমনি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

দিনটি কিভাবে উদযাপন করবেন?

খুব সুন্দরভাবে কাটানোর ইচ্ছা আছে। আগে তো নানুকে নিয়ে কেক কাটতাম। এখন ৪ জন হয়েছি। নানু আছেন, রাজ আছে, রাজ্য আর আমি আছি। এবার ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব। দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

এমন দিনে কি পেলে খুশি হন?

সত্যি কথা বলতে কী বিশেষ দিনে কারো কাছ থেকে কিছু আশা করি না। শুধু ভালোবাসা-আশীর্বাদ চাই। তারপরও কেউ বই আর ফুল উপহার দিলে বেশি খুশি হই। এই দিনে বই-ফুলই বেশি পছন্দের।

প্রতিবছর যে কোনো একটি রঙ বেছে নেন, কারণ কি?

বিশেষ কারণ নেই। ভালোলাগা থেকে রঙ বেছে নিই। সেই রঙ অনুযায়ী আমন্ত্রিতদের বলি। আমিও সেই রঙের কাপড় পরি। এটা শুধুই ভালো লাগার জন্য। এবার সাদা থাকবে। সেই সঙ্গে থাকবে আকাশী রঙের সমন্বয়।

Comments