এর আগে কেউ এভাবে আমাকে আবিষ্কার করেনি: বুবলি

‘আমি চাই সবার সিনেমা ভালো চলুক।’
শবনম বুবলী। ছবি: স্টার

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বুবলি। কয়েক বছরের ক্যারিয়ারে আলোচিত কিছু সিনেমা করেছেন এবংদর্শকপ্রিয়তাও পেয়েছেন। তার অভিনীত 'প্রহেলিকা' ও 'ক্যাসিনো' সিনেমা দুটি আজ বৃহস্পতিবার মুক্তি পেয়েছে।

সিনেমার বিষয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন বুবলি।

দ্য ডেইলি স্টার: আজ ঈদের দিন আপনার দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। কেমন লাগছে?

বুবলি: ভীষণ ভালো লাগছে। ঈদের শুভেচ্ছা সবাইকে। ভক্তদের জন্য অনেক অনেক ভালোবাসা। যেকোনো শিল্পীর জন্য নতুন সিনেমা মুক্তি পাওয়া অনেক কিছু। সেখানে দুটি সিনেমা বাড়তি কিছু। প্রহেলিকা ও ক্যাসিনো সিনেমা দুটি দর্শকরা দেখবেন, এটাই প্রত্যাশা।

ডেইলি স্টার: প্রহেলিকা সিনেমাটি নিয়ে জানতে চাই?

বুবলি: প্রহেলিকা দিয়ে আমার ক্যারিয়ারে নতুন পালক যুক্ত হলো। অসাধারণ গল্পের একটি সিনেমা। এই সিনেমায় আমি অর্পা চরিত্রে অভিনয় করেছি। মাহফুজ আহমেদ মনা চরিত্রে অভিনয় করেছেন। নাসির উদ্দিন খান আছেন জামশেদ চরিত্রে। আরও যারা আছেন, সবাই অসম্ভব ভালো করেছেন। পরিচালক চয়নিকা চৌধুরীও অনেক যত্ন নিয়ে কাজটি করেছেন। সব মিলিয়ে প্রহেলিকা ভালো গল্পের সিনেমা।

Bubli
অভিনেত্রী বুবলি। ছবি সংগৃহীত

ডেইলি স্টার: আপনার ক্যারিয়ারে বেশ কয়েকটি সিনেমা করেছেন। প্রহেলিকায় কেমন বুবলিকে দর্শকরা খুঁজে পাবেন?

বুবলি: এটা না হয় দর্শকরা পর্দায় দেখে নেবেন। একটু চমক থাকুক। এটুকু বলতে পারি, এর আগে কেউ এভাবে আমাকে আবিষ্কার করেনি। পুরো সিনেমা দেখলে সব পরিষ্কার হবে। অর্পা হয়ে ওঠা ভীষণ চ্যালেঞ্জিং ছিল। অনেক প্রস্তুতি ছিল আমার। পরিচালক খুব হেল্প করেছেন।

ডেইলি স্টার: ক্যাসিনো নিয়ে কতটা আশাবাদী?

বুবলি: ক্যাসিনো নিয়েও দারুণ আশাবাদী আমি। এই সিনেমাটিও বেশ ভালো।

ডেইলি স্টার: এই ঈদে শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকের সিনেমা মুক্তি পাচ্ছে। সেজন্য কোনো চাপ কিংবা ভয় কাজ করছে কি?

বুবলি: না, কোনো চাপ কাজ করছে না। কোনো টেনশনও না। বরং সবার সিনেমার জন্য আমি শুভ কামনা জানাচ্ছি। আমার নিজের সিনেমা যেমন দেখব, সবার সিনেমাই দেখব। ফিল্ম একটি পরিবার। আমি চাই সবার সিনেমা ভালো চলুক।

Bubli
শবনম বুবলী। ছবি: শাহরিয়ার কবির হিমেল/স্টার

ডেইলি স্টার: মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করার অভিজ্ঞতা?

বুবলি: মাহফুজ আহমেদ ভাই একজন ভালো মানুষ। অভিনেতা হিসেবে অনেক বড় মাপের, তা তো বলার অপেক্ষা রাখে না। নিঃসন্দেহে বড় মাপের শিল্পী। আমি বলব বড় মনের একজন মানুষও তিনি। তার সঙ্গে সিনেমা করে অনেক কিছু শিখতে পেরেছি।

Comments