বাবা-মায়ের পর শাকিব খান আমার ক্যারিয়ারে বেশি অবদান রেখেছেন: অপু বিশ্বাস

‘আমার যত স্বপ্ন সিনেমাকে ঘিরে।’
apu biswas
অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি: স্টার

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এবারই প্রথম প্রয়োজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। এই ঈদে তার প্রযোজিত 'লালশাড়ি' সিনেমা মুক্তি পেয়েছে।

নতুন সিনেমাসহ জীবনের নানা বিষয় নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন অপু বিশ্বাস।

দ্য ডেইলি স্টার: ঈদে মুক্তি পাওয়া 'লালশাড়ি' সিনেমার জন্য দর্শকের কাছ থেকে কতটা সাড়া পাচ্ছেন?

অপু বিশ্বাস: সবার ভালোবাসায় বেশ ভালো সাড়া পাচ্ছি। ইতোমধ্যে একাধিক প্রেক্ষাগৃহে গিয়েছি। দর্শকদের লালশাড়ির প্রতি আগ্রহ দেখে মুগ্ধ হয়েছি। সবচেয়ে বেশি ভালো লেগেছে লালশাড়ি পরে মেয়েরা লালশাড়ি সিনেমা দেখতে এসেছিলেন। এটা খুব খুশির খবর। মন ছুঁয়ে গেছে।

ডেইলি স্টার: লালশাড়ি আপনার কাছে কি শুধুই সিনেমা?

অপু বিশ্বাস: না। লালশাড়ি একটি স্বপ্ন। আমার প্রথম প্রযোজিত সিনেমা। এটি সরকারি অনুদানের সিনেমা। অনেক যত্ন নিয়ে পরিচালক কাজটি করেছেন। আমিও সবার ভালোবাসা নিয়ে সিনেমাটি শেষ করে ঈদে মুক্তি দিয়েছি। কাজেই এটি অনেক স্বপ্নের ফসল। আশা করছি আগামীতে আরও নতুন কাজে দেখা যাবে আমাকে, যদি সবার ভালোবাসা পাই।

apu biswas
অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

ডেইলি স্টার: লালশাড়ি সিনেমা করতে গিয়ে অর্থ সংকটে পড়েছিলেন, তা কি সত্যি?

অপু বিশ্বাস: সত্যি। দেখুন, একটি সিনেমা বানাতে অনেক টাকার প্রয়োজন পড়ে। সরকারি অনুদান একটি বড় সাপোর্ট। খুব ইতিবাচক এই অনুদান। কিন্তু সিনেমা শেষ করতে অনেক টাকা লাগে। লালশাড়ির শেষ সময়ে আমিও সংকটে পড়েছিলাম। তখন শাকিব খান সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তার সাপোর্ট অনেক কাজে দিয়েছে। ওই টাকা দিয়ে লালশাড়ির কাজ শেষ করেছি।

ডেইলি স্টার: সম্প্রতি আপনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন শাকিব খানকে নিয়ে, সেখানে বলেছেন বাবা-মার পর শাকিব খান আপনার ক্যারিয়ারে বেশি অবদান রেখেছেন?

অপু বিশ্বাস: এটা সত্যি। আমি সত্যি কথা লিখেছি। সেজন্য তা নিজের ফেসবুকে লিখেছি। আবারও বলছি, বাবা-মায়ের পর শাকিব খান আমার ক্যারিয়ারে বেশি অবদান রেখেছেন। তার সঙ্গে সবচেয়ে বেশি সিনেমায় জুটি হয়েছি। অনেক সিনেমা করেছি একসঙ্গে। অনেক সুপারহিট সিনেমা আছে আমাদের। এখনো দর্শকরা সেসব সিনেমার কথা বলে, প্রশংসা করে।

Apu Biswas
অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি: শেখ মেহেদী মোর্শেদ

ডেইলি স্টার: ক্যারিয়ার নিয়ে স্বপ্ন?

অপু বিশ্বাস: আমি সিনেমা শিল্পের মানুষ। সিনেমা দিয়েই দেশে মানুষ আমাকে চেনে ও জানে, ভালোবাসে। আমিও সবার ভালোবাসাকে সম্মান করি। আমার যত স্বপ্ন সিনেমাকে ঘিরে।

Comments