নাটক

ঈদে ট্রেন্ডিংয়ে শীর্ষে অমির ‘কিডনি ও ‘ফিমেল ৩’

চ্যানেল আইয়ের পর্দায় প্রচারের পর নাটক দু’টি ইউটিউবে প্রকাশ করা হয়েছে।
ছবি: সংগৃহীত

ঈদে মুক্তি পাওয়া নাটকগুলোর মধ্যে সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক 'কিডনি' ও 'ফিমেল ৩'। চ্যানেল আইয়ের পর্দায় প্রচারের পর নাটক দু'টি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। দুটি নাটকই ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে আছে। 'কিডনি' ট্রেন্ডিংয়ের এক নম্বরে আছে এবং দুই নম্বরে আছে 'ফিমেল ৩'।

বাংলাদেশে অনেক অঞ্চলে এখনো শিক্ষার আলো পৌঁছায়নি। শিক্ষার অভাব থাকায় অর্থের প্ররোচনায় পড়ে অনেকেই শরীরের কিডনি বিক্রি করে দেয় সেই গল্প হাসির মাধ্যমে তুলে আনা হয়েছে 'কিডনি' নাটকে।

ঢাকার নাখালপাড়ার ব্যাটারির গলির গল্পে আরেকটি নাটক 'ফিমেল ৩' ও মুগ্ধ করছে দর্শকদের।

পরিচালক কাজল আরেফিন অমি দ্য ডেইলি স্টারকে বলেন, চোখ থেকে ঘুম চলে গেছে। একটু পর পর দর্শকদের উচ্ছ্বাস পড়ছি মুঠোফোনে। সবার কাছে কৃতজ্ঞ আমার আগের সবকিছুকে ক্রস করেছে 'ফিমেল ৩'। গত ঈদে 'বিদেশ' নাটক ৪৭ ঘণ্টায় ৫০ লাখ ভিউ ছিল। মাত্র ২৩ ঘণ্টায় ৫০ লাখ দেখে ফেলেছে 'ফিমেল ৩'। আমার কাজগুলো এভাবে গ্রহণ করে এতে নতুন করে এনার্জি পাই। দর্শকরা আমার কাজগুলো পছন্দ করেছেন এই কৃতিত্ব আমার টিমের সবার।

'কিডনি' ও 'ফিমেল ৩' নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল, মিশু সাব্বির, সুমন পাটোয়ারী, মারজুক রাসেলসহ অনেকে।

Comments