‘হাওয়া’য় মাতলো খুবি ও কুয়েট

খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসে গতকাল শুক্রবার গিয়েছিল ‘হাওয়া’ সিনেমার টিম। সেখানে শিক্ষার্থীদের সঙ্গে আনন্দ, উল্লাস ভাগাভাগি করেছেন টিমের কলাকুশলীরা।
নাজিফা তুষি। ছবি: সংগৃহীত

খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসে গতকাল শুক্রবার গিয়েছিল 'হাওয়া' সিনেমার টিম। সেখানে শিক্ষার্থীদের সঙ্গে আনন্দ, উল্লাস ভাগাভাগি করেছেন টিমের কলাকুশলীরা।

ওই সময় করতালিতে মুখরিত হয়ে ওঠে ক্যাম্পাস। তরুণদের মাঝে 'হাওয়া' নিয়ে আগ্রহ তৈরি করতেই ক্যাম্পাসে ক্যাম্পাসে ঘুরছে হাওয়া টিম।

ইতোমধ্যে 'হাওয়া' সিনেমাটি সারাদেশে সাড়া জাগিয়েছে। মুক্তির চতুর্থ সপ্তাহে ৫৬টি হলে চলছে 'হাওয়া'।

নাজিফা তুষি। ছবি: সংগৃহীত
  

মেজবাউর রহমান সুমন পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান, বাবলু বোসসহ অনেকেই।

সিনেমাটির নায়িকা নাজিফা তুষি বলেন, এখানে এসে অনেক ভালো লাগছে, অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি। আমাদের এই সিনেমা প্রত্যেকে যেভাবে নিয়েছে, মনে হচ্ছে এটা সবার সিনেমা। একটা সিনেমার মাধ্যমে আমরা সবাই একত্রিত হতে পারলাম। এটা অনেক সুন্দর, অনেক আনন্দের। দর্শকদের চাহিদা আকাঙ্ক্ষা অনেক বেড়ে গেছে। এমন পরিস্থিতি আমি জন্মের পর কখনো দেখিনি এবং এটা আমার কাছে খুবই ভালোলাগার। এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য অনেক ভালো। আমরা সিনেমাটা ছড়িয়ে দিতে চাই মানুষের মধ্যে।'

Comments