‘এয়ারপোর্টেই কারাগার দ্বিতীয় পর্বের কথা অনেকে জানতে চেয়েছে’

নিজের অভিনয় মেধার স্বাক্ষর রেখে দর্শকদের ভালোবাসায় সিক্ত তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়ে শীর্ষস্থানে চলে এসেছেন এই অভিনেত্রী। সৈয়দ আহমেদ সাওকী নির্মিত ‘কারাগার' ওয়েব সিরিজে তার অভিনয় বাংলাদেশ ও কলকাতার দর্শকদের কাছে প্রশংসিত হচ্ছে। 
তাসনিয়া ফারিণ
তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

নিজের অভিনয় মেধার স্বাক্ষর রেখে দর্শকদের ভালোবাসায় সিক্ত তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়ে শীর্ষস্থানে চলে এসেছেন এই অভিনেত্রী। সৈয়দ আহমেদ সাওকী নির্মিত 'কারাগার' ওয়েব সিরিজে তার অভিনয় বাংলাদেশ ও কলকাতার দর্শকদের কাছে প্রশংসিত হচ্ছে। 

এদিকে প্রথম ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এ দর্শক প্রিয় বিভাগে তিনি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন লেডিস অ্যান্ড জেন্টেলম্যান' ওয়েব-সিরিজে অভিনয়ের জন্য। 

দ্য ডেইলি স্টারকে 'কারাগার' ওয়েব সিরিজের কথা ও নতুন কাজের খবর জানালেন এই অভিনেত্রী। 

'কারাগার' ওয়েব সিরিজ নিয়ে মানুষের অনেক আগ্রহ দেখা যাচ্ছে। এটা নিয়ে দর্শকরা কী বলছে?

কারাগার
কারাগার ওয়েব সিরিজের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

'কারাগার' যখন মুক্তি পায় তখন আমি থাইল্যান্ডে শুটিংয়ে ছিলাম। অনেক শুভেচ্ছা, প্রশংসা পাচ্ছি এই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য। শুটিং শেষে কয়েকদিন আগে দেশে ফিরেছি। যেদিন দেশে ফিরছি, এয়ারপোর্টে অনেকেই জানতে চেয়েছে 'কারাগার' সিরিজের দ্বিতীয় পর্ব কবে আসছে। তাদের অনেক আগ্রহ এই সিরিজটা নিয়ে। বিষয়টি আমার কাছে অনেক ভালো লেগেছে। 

'কারাগার' সিরিজে সাইন ল্যাংগুয়েজ ব্যবহার করে অভিনয় করেছেন। এজন্য প্রস্তুতি কেমন ছিল? 

অনেক প্রস্তুতি নিতে হয়েছে এই সাইন ল্যাংগুয়েজ শেখার জন্য। চঞ্চল চৌধুরী ভাই আর আমি দীর্ঘদিন শিক্ষক রেখে এটা শিখেছি। দীর্ঘ একটা প্রস্তুতি আছে আমাদের এই ভাষা শেখার জন্য। 

দর্শকরা 'কারাগার' সিরিজ পছন্দ করার কারণ কী? 

তাসনিয়া ফারিণ
তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

সিরিজটির গল্প, থিমসহ এখানে সবাই তার অভিনয়ের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। এখানে একইসঙ্গে আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, দিনার ভাই, জয়ন্তদা'র মতো অভিনয় শিল্পীরা আছেন। দর্শকরা সেই কারণে পছন্দ করছে। এমন শিল্পীদের সাথে কাজ করাটা ভীষণ আনন্দের। আমার অভিনয়ের সঙ্গে দর্শকরা রিলেট করে ভালোবাসা জানাচ্ছেন। এটা বড় একটা প্রাপ্তি।

ওটিটির কাজের কারণে কি টেলিভিশন নাটক কমিয়ে দিয়েছেন? 

অনেকদিন হলো টেলিভিশন নাটক করা হচ্ছে না। ওটিটি ও সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ততা যাচ্ছে। টেলিভিশনের নাটক আসলে করা হচ্ছে না। 

নতুন কী মুক্তি পাচ্ছে আগামীতে? 

রায়হান রাফী পরিচালিত 'নিঃশ্বাস' নামের একটা ওয়েব ফিল্ম আসছে আগামীতে। এখানে আমি একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছি। যে চরিত্রে অভিনয় করেছি, সেখানে আমাদের ইন্ডাস্ট্রিতে মূলত ছেলেদেরকেই বেশি ভাবা হতো। এমন একটা চ্যালেঞ্জিং চরিত্রের জন্য আমাকে ভেবেছেন পরিচালক তার জন্য সাধুবাদ জানাই। এছাড়া কলকাতার খ্যাতিমান নির্মাতা অতনু ঘোষের 'আরও এক পৃথিবী' সিনেমায় কাজ করছি। এটি সামনে মুক্তি পেতে যাচ্ছে।

Comments