‘হৃদিতা’ সিনেমার প্রথম গান প্রকাশ

সরকারি অনুদানের ‘হৃদিতা’ সিনেমার প্রথম গান 'শুধু একবার ছোঁব' প্রকাশ পেয়েছে। সাহিত্যিক আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন ইস্পাহানী আরিফ জাহান। 
‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন। ছবি: স্টার

সরকারি অনুদানের 'হৃদিতা' সিনেমার প্রথম গান 'শুধু একবার ছোঁব' প্রকাশ পেয়েছে। সাহিত্যিক আনিসুল হকের উপন্যাস 'হৃদিতা' অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন ইস্পাহানী আরিফ জাহান। 

আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। তার আগে প্রকাশ করা হলো গানটি। কবির বকুলের কথায় ইমরানের সুরে গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী চন্দন সিনহা।  

সিনেমার অভিনেত্রী পূজা চেরি দ্য ডেইলি স্টারকে বলেন, 'যারা এক নিঃশ্বাসে সিনেমা দেখতে পছন্দ করেন তাদের জন্য হৃদিতা। নিরিবিলি পরিবেশে বসে দেখার মতো সিনেমা। প্রকাশিত গানটি শুটিংয়ের আগে আমি বারবার শুনছিলাম। খুব ভালো লেগেছিল। ভাবছিলাম কোথায় শুটিং করা যায়। পরিচালক যখন জানালেন, টাঙ্গুয়ার হাওরে শুটিং হবে, আমি ঘাবড়ে গিয়েছিলাম। কারণ এর আগে আমি টাঙ্গুয়ার হাওরে শুটিং করতে গিয়েছিলাম। তখন এত কষ্ট হয়েছিল যে, আমার মনই উঠে গিয়েছিল। এখন গানটার ভিডিও দেখে মনে হচ্ছে যে কষ্টটা করেছি তা সার্থক হয়েছে।'

'হৃদিতা' সিনেমার গান প্রকাশের সংবাদ সম্মেলনে সিনেমাটির কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি নির্মাতা সোহানুর রহমান সোহান, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুন আক্তার, কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ, ইমরান, চন্দন সিনহা প্রমুখ। 

Comments