আফজাল হোসেনের কাছে ৩ সাংবাদিকের ১০টি প্রশ্ন

‘কোলাহল উইথ আফজাল হোসেন’ অনুষ্ঠানে নিজের জীবনের গল্প বলেছেন নন্দিত অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। অনুষ্ঠানটির গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন তানভীর তারেক।
‘কোলাহল উইথ আফজাল হোসেন’ অনুষ্ঠানে আফজাল হোসেন ও তানভীর তারেক। ছবি: সংগৃহীত

'কোলাহল উইথ আফজাল হোসেন' অনুষ্ঠানে নিজের জীবনের গল্প বলেছেন নন্দিত অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। অনুষ্ঠানটির গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন তানভীর তারেক।

৩ ঘণ্টার অনুষ্ঠানে ক্যারিয়ারের দীর্ঘ পথচলা, অভিনয় জীবনের দর্শন, প্রেম-বিয়ে, বিভিন্ন গসিপসহ সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছ আফজাল হোসেন।

অনুষ্ঠানে কিছুটা ভিন্নতা আনতেই বিভিন্ন বিষয়ে ১০টি করে প্রশ্ন করেন আরও ৩ সাংবাদিক। তারা হলেন শ্রাবণী রাখি, অনিন্দ্য মামুন ও অপূর্ণ রুবেল।

ছবি: সংগৃহীত

আফজাল হোসেন বলেন, 'সবার ভাবনার জগত বা কাজের ধারা তো একরকম না। তানভীর তারেকের এই সৃজনশীল কাজের ধারাটা আমার ভালো লাগে। তাই এর আগেও তার সঙ্গে যখন আড্ডা দিতে বসেছি- কথা বলে মজা পেয়েছি। অর্থাৎ আমার বলার আগ্রহের জায়গাগুলোতে সে ছুঁতে পেরেছে। এই আড্ডাটিও উপভোগ করলাম।'

তানভীর তারেক বলেন, 'আফজাল ভাই আমাদের শোবিজের বিশেষ মানুষ। ‍তিনি কাজ ও শোবিজের বিভিন্ন মাধ্যমে সচেতনভাবে নিজের কাজ করে গেছেন। অথচ তার দর্শন নিয়ে বিস্তারিত কথোপকথন নেই। যা আছে একই কথার পুনরাবৃত্তি। এই সিরিজে তার মতো গুণীদের ভাবনাগুলো বিশদভাবে তুলে আনতে চাই।'

'কোলাহল উইথ আফজাল হোসেন'  অনুষ্ঠানটির চিত্রগ্রহণ ও সম্পাদনায় ছিলেন মোস্তাফিজ মিঠু। অনুষ্ঠানটি স্বাধীন মিউজিক অ্যাপসহ তানভীর তারেকের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে মুক্তি দেওয়া হবে।

Comments