রাজশাহীতে স্টার সিনেপ্লেক্স উদ্বোধনে বাঁধন

স্টার সিনেপ্লেক্সের সপ্তম শাখা উদ্বোধন হয়েছে রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্কে। আজ শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহীতে আছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।  
আজমেরী হক বাঁধন
রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্কে স্টার সিনেপ্লেক্সের সপ্তম শাখা উদ্বোধন অনুষ্ঠানে অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছবি: স্টার

স্টার সিনেপ্লেক্সের সপ্তম শাখা উদ্বোধন হয়েছে রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্কে। আজ শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহীতে আছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।  

উদ্বোধনী অনুষ্ঠানে বাঁধন বলেন, 'দেশে যখন একের পর সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে তখন স্টার সিনেপ্লেক্স তাদের নতুন নতুন শাখা চালু করছে। এটা সিনেমার জন্য সত্যিই আনন্দের খবর। আরও অনেকেই এমন উদ্যোগ নিয়ে সিনেপ্লেক্সের মতো এগিয়ে আসবে আশা করছি।'

রাজশাহী স্টার সিনেপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, অভিনেত্রী আজমেরী হক বাঁধন প্রমুখ। 

উদ্বোধনের পর সিনেপ্লেক্সে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য অ্যানিমেশন চলচ্চিত্র  'মুজিব আমার পিতা' ও 'অ্যাভাটার' এর সিকুয়েল 'অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার' প্রদর্শিত হয়ে। 

রাজশাহী সিনেপ্লেক্সের মোট আসন সংখ্যা ১৭২টি। 

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, 'রাজশাহী দেশের ঐতিহ্যবাহী একটি শহর। এখানে প্রচুর সিনেমাপ্রেমী দর্শক আছেন, যারা স্টার সিনেপ্লেক্সের মতো একটি মাল্টিপ্লেক্স প্রত্যাশা করেন। অনেকেই বিভিন্ন মাধ্যমে আমাদের কাছে দাবি জানিয়েছেন। সেই দাবি পূরণ করতে পারলাম বলে সত্যি আনন্দিত।'

২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটিতে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল 'স্টার সিনেপ্লেক্স' চালু হয়। বর্তমানে ঢাকায় বসুন্ধরা সিটি, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুর ১ নম্বর সনি স্কয়ার এবং বিজয় সরণির বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে এর ৫টি শাখা আছে। 

এছাড়া, আজ রাজশাহীতে চালুর আগে গত বছরের ডিসেম্বরে চট্টগ্রামের বালি আর্কিডে স্টার সিনেপ্লেক্স চালু হয়।

Comments