ভালোবাসা দিবসে পথশিশুদের সঙ্গে প্রথম ভাত মুখে দেবে পরীর ছেলে

‘আজ আমার একমাত্র সন্তান রাজ্যর ৬ মাস পূর্ণ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেছি। দিনের কিছুটা সময় পথশিশুদের সঙ্গে কাটাব...’
পরীমনি, অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন, ভালোবাসা দিবস,
ছেলের সঙ্গে পরীমনি। ছবি: পরীমনির ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সম্প্রতি তার অভিনীত অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন সিনেমাটি মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে মা। ভালোবাসা দিবস নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেন পরীমনি।

ভালোবাসা মানে কী?

ভালোবাসা মানে সবকিছু। ভালোবাসার চেয়ে সুন্দর ও পবিত্র আর কিছুই নেই। ভালোবাসার শক্তি সবচেয়ে বড়। সব অহংকার, ঘৃণাকে পরাজিত করা সম্ভব ভালোবাসা দিয়ে। মানুষ যদি ভালোবাসায় বাঁচতে পারে, তাহলে আর কী চাই? আমার কাছে ভালোবাসা এমনই। ভালোবাসা আছে বলেই পৃথিবী এত সুন্দর।

আজ ভালোবাসা দিবসে কীভাবে সময় কাটাবেন?

আজ আমার একমাত্র সন্তান রাজ্যর ৬ মাস পূর্ণ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেছি। দিনের কিছুটা সময় পথশিশুদের সঙ্গে কাটাব। রাজ্য আজ প্রথম ভাত মুখে দেবে পথশিশুদের সঙ্গে বসে। এটা যে কী রকম আনন্দের ও খুশির তা বলে বোঝানো সম্ভব নয়। পথশিশুরাও মানুষ, তাদেরও ভালো কিছু খেতে ইচ্ছে করে, সুন্দরভাবে বাঁচতে ইচ্ছে করে। আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক, সুন্দরভাবে বেড়ে উঠুক।

আজকের দিনে ভক্তদের প্রতি চাওয়া...

ভক্তদের বলব সুন্দর, সত্য ও ভালোবাসার সঙ্গে থাকুন। ভালোবাসার জয় হবে, সত্যর জয় হবে এবং সুন্দরের জয় হবেই। আরও বলব, আমাদের দেশের সিনেমা দেখুন। বাংলাদেশের বাংলা সিনেমার পাশে থাকুন।

আপনার অভিনীত একটি সিনেমা তো এখনো প্রেক্ষাগৃহে চলছে?

হ্যাঁ, অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাটি চলছে। এটি ছোটদের সিনেমা। শিশুরা অনেক মজা পাচ্ছে সিনেমাটি দেখে। আমি চাইব, সব শিশুরা সিনেমাটি দেখুক। মা-বাবা যেন এই ভালো সিনেমাটি সন্তানদের দেখান। এছাড়া, এটি মুহাম্মদ জাফর ইকবাল স্যারের উপন্যাস থেকে নেওয়া। গল্পটা ভালো লাগবেই।

Comments