যদি বিয়ে করি সবাইকে জানিয়েই করব: ববি

ঈদে মুক্তি পাচ্ছে ববি অভিনীত সিনেমা ‘পাপ’। সৈকত নাসির পরিচালিত এই সিনেমায় ডিবি পুলিশের চরিত্রে অভিনয় করেছেন তিনি।
চিত্রনায়িকা ববি। ছবি: স্টার

ঈদে মুক্তি পাচ্ছে ববি অভিনীত সিনেমা 'পাপ'। সৈকত নাসির পরিচালিত এই সিনেমায় ডিবি পুলিশের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ইতোমধ্যে সিনেমার টিজার, ট্রেলার ও গান মুক্তি পেয়েছে। ববির নতুন সিনেমার মুক্তি, ঈদের ব্যস্ততা, ঈদের প্রিয় খাবার, সিনেমার গল্পলেখক হিসেবে অভিষেক, প্রেমসহ অনেক বিষয় নিয়ে কথা বলেছেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।

ঈদে আপনার অভিনীত নতুন সিনেমা 'পাপ' মুক্তি পাচ্ছে। এই সিনেমাটি নিয়ে বলেন?  

ববি: 'পাপ' সিনেমার ট্রেলার গান যারা দেখেছে তারা বলেছে একেবারে ভিন্ন এক আমাকে দেখা গেছে। অনেক প্রশংসা পেয়েছি সিনেমাটি নিয়ে। এমন চরিত্রে অভিনয় করিনি আগে। এই সিনেমাটি প্রথমে করতে রাজি ছিলাম না। পরে গল্প শুনে রাজি হয়েছিলাম। এর সবকিছুর কৃতিত্ব পরিচালক আর প্রযোজকের। তারা আমাকে বোঝাতে সক্ষম হয়েছিল।

দর্শকরা কেন এই সিনেমাটা দেখতে হলে যাবে বলে আপনার ধারণা?

ববি: এখন দর্শকদের রুচি বদলে গেছে। তারা এখন ভালো গল্পের সিনেমা দেখতে পছন্দ করেন। রোম্যান্টিক অ্যাকশন, ক্রাইম-থ্রিলার সব ধরনের সিনেমা দর্শক দেখেন। এটা একটা থ্রিলার ধাঁচের গল্প সেই কারণে আমার বিশ্বাস দর্শক 'পাপ' সিনেমাটা দেখতে হলে আসবে।

'মাস্টারমাইন্ড' নামে একটি সিনেমার গল্প আপনি ভেবেছেন, হঠাৎ সিনেমার গল্প ভাবলেন?

ববি: 'মাস্টারমাইন্ড' সিনেমার গল্প ও কনসেপ্ট আমার। করোনাকালে যখন ঘরবন্দি ছিলাম তখন এই গল্প মাথায় এসেছিল। সেই সময়ে অনেককিছু লিখতাম। সেইসব লেখার একটা গল্প এটা। পরিচালক সৈকত নাসিরের সঙ্গে আলাপকালে তিনি বললেন, এটা দারুন একটা গল্প। গল্পটা থেকে গত বছর এর গল্প সাজান। চিত্রনাট্য করবন আবদুল্লাহ জহির বাবু। করপোরেট কালচার ও আন্ডারওয়ার্ল্ড যোগাযোগ নিয়েই এই গল্প। পুরোপুরি অ্যাকশন থ্রিলার গল্প। 

তবে কি সিনেমার গল্প ভাবনায় আপনাকে নিয়মিত পাওয়া যাবে?

ববি: নিয়মিত না হলেও মাঝেমাঝে সিনেমার গল্প নিয়ে ভাববো। এই ধরণের ক্রিয়েটিভ কাজ করতে- ভাবতে আমার ভালোলাগে।

প্রেম বিয়ে নিয়ে আপনার ভক্তদের কৌতুহল রয়েছে। বিষয়টা নিয়ে যদি খুলে বলেন?

ববি: প্রেম চিরন্তন সুন্দর একটা বিষয়। প্রেমে থাকতে প্রতিটা মানুষ পছন্দ করে। প্রেমের মতো ভালোলাগা আর কিছুই নাই। আমিও প্রেমের মধ্যে আছি কিন্তু কবে বিয়ে এটা জানিনা। তার কারণ বিয়ে একটা অনেক বড় বিষয়। যদি বিয়ে করি সবাইকে জানিয়েই করব।

ঈদের দিনের পরিকল্পনা কী? কী কিনলেন ঈদে?

ববি: ঈদের দিন আমার পরিকল্পনার মধ্যে রয়েছে কাছের আত্মীয়দের বাসায় যাবো। এছাড়া কয়েকটি সিনেমাহলে ভিজিট করতে যাবো। যেকোন সময় যেকোন হলে দর্শকদের সঙ্গে দেখা হয়ে যেতে পারে। এখন পর্যন্ত একটা সালোয়ার কামিজ উপহার পেয়েছি। অনেকগুলো উপহার কাছের মানুষজনকে দিয়েছি। চাঁদরাতে আরও কিছু কেনার পরিকল্পনা আছে।

ঈদে আপনার প্রিয় খাবারের তালিকায় কোন খাবার থাকে?

ববি: ঈদে আমার সবচেয়ে প্রিয় হলো চটপটি। এটা আমি নিজের হাতে তৈরি করে খেতে পছন্দ করি এবং আমার ধারণা সেটা খুব ভালো হয়।

 

Comments