জ্বীন আমার প্রাণের সিনেমা: সজল

নতুন সিনেমা নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন সজল।
জ্বীন আমার প্রাণের সিনেমা
ছবি: সংগৃহীত

টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা সজল অভিনীত নতুন সিনেমা জ্বীন মুক্তি পেয়েছে ঈদের দিন। এটি তার তৃতীয় মুক্তিপ্রাপ্ত সিনেমা।

নতুন সিনেমা নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন সজল।

ঈদ উপলক্ষে নতুন সিনেমা মুক্তি পেয়েছে, কেমন লাগছে?

সজল: ভীষণ ভালো লাগছে। ভীষণ খুশি আমি। আমার অভিনয় ক্যারিয়ারে ঈদের মধ্যে এবার প্রথম সিনেমা মুক্তি পেল। আরও আগে ২টি সিনেমা মুক্তি পেলেও তা ঈদের সময় পায়নি। ঈদের সময় দর্শকের আগ্রহটা বেশি থাকে সিনেমার প্রতি। সেজন্য ভালো লাগাটা বেশি কাজ করছে। আমার জীবনে এই দিনটি স্মরণীয় হয়ে থাকবে। এবারের ঈদ আমার জন্য জমজমাট।

জ্বীন কী ধরণের সিনেমা?

সজল: জ্বীন সাইকো থ্রিলার সিনেমা। এই ধরণের সিনেমার প্রতি দর্শকদের আগ্রহ আছে। দুর্দান্ত একটি গল্পের সিনেমা।

নতুন সিনেমা মুক্তি পাওয়া মানেই তারকারা হলে হলে যান, আপনিও কি তাই করছেন?

সজল। ছবি: ফেসবুক থেকে নেওয়া

সজল: হ্যাঁ। ঈদের দিন রাজধানীর বেশ কয়েকটি হলে গিয়েছি জ্বীন সিনেমার খোঁজ নিতে। ঈদের পরের দিনও গেছি। জ্বীন আমার প্রাণের সিনেমা। দর্শকদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে হলে যাওয়া। দর্শকদের রিঅ্যাকশন দেখে মন ভরে গেছে। এছাড়া এই সপ্তাহে পরিবারের সবাইকে নিয়ে আমিও সিনেমাটি হলে গিয়ে দেখব।

সত্যি কথা বলতে জ্বীন সিনেমাটির প্রতি দর্শকদের সাড়া পেয়ে আমি অভিভূত। বেশ কয়েকটি   প্রেক্ষাগৃহে হাউজফুল যাচ্ছে জ্বীন। কোথাও কোথাও টিকিট না পেয়ে দর্শকরা ফিরে যাচ্ছেন। সরাসরি কেউ কেউ বলেছেন আমাকে টিকিট না পাবার কথা। আশার কথা হচ্ছে কয়েকটি হলে হাউজফুল হচ্ছে এটা প্রচণ্ডভাবে মুগ্ধ করেছে আমাকে।

ঈদে অনেকগুলো সিনেমা মুক্তি পেয়েছে, বাড়তি কোনো টেনশন কাজ করছে কি?

সজল: না। অনেকগুলো সিনেমা মুক্তি পেয়েছে এটা ভালো খবর। বাংলাদেশের সিনেমার প্রতি আমি সবসময় ইতিবাচক মনোভাব পোষণ করি। আগে নিজের দেশের সিনেমা। আমার সিনেমা ছাড়া বাকি যাদের সিনেমা মুক্তি পেয়েছে সবার জন্য শুভকামনা ও ভালোবাসা। প্রতিযোগিতা থাকা ভালো কোনো চাপ নেই, টেনশন নেই, ভালো লাগা আছে।

পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

জ্বীন সিনেমার নায়িকা ও পরিচালক সম্পর্কে মন্তব্য?

সজল: জ্বীন সিনেমাটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। তিনি একজন বড় মাপের অভিনেতা ও পরিচালক। তার অভিনয় দেখে আমরা বড় হয়েছি। অনেক যত্ন নিয়ে সিনেমাটি পরিচালনা করেছেন। ভালো একটি সিনেমা বানিয়েছেন। পূজা চেরির সঙ্গে অভিনয় করে খুব ভালো লেগেছে। কো-আর্টিস্ট হিসেবে অসাধারণ পূজা চেরি।

Comments