প্রথমবার একসঙ্গে চঞ্চল, মোশাররফ ও নিশো

তিন তারকাকে পর্দায় ফ্রেমবন্দি করেছেন পরিচালক রাসেল।
প্রথমবার একসঙ্গে চঞ্চল, মোশাররফ ও নিশো
আফরান নিশো, চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম। ছবি: সংগৃহীত

তিন জনই তুমুল জনপ্রিয় অভিনেতা। অভিনয় গুণ দিয়ে জয় করে নিয়েছেন কোটি দর্শকদের ভালোবাসা।

তারা হলেন, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও আফরান নিশো।

চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও আফরান নিশোর অভিনয় ব্যস্ততাও উল্লেখ করার মতো। টিভি নাটক থেকে তাদের উত্থান। এরপর ওটিটিতে দুর্দান্ত দাপটের সঙ্গে বর্তমান সময়ে সরব আছেন। সিনেমায়ও অভিনয় করেছেন প্রত্যেকে।

দীর্ঘ দিন ধরে ৩ দর্শকপ্রিয় অভিনেতা অভিনয় করলেও একসঙ্গে তিন জনকে কখনো দেখা যায়নি। অবশ্য দুজন দুজন করে আলাদা আলাদাভাবে পর্দায় দর্শকদের সামনে উপস্থিত হয়েছেন।

এবার টিভি পর্দায় ৩ তারকা অভিনয়শিল্পীকে একসঙ্গে দেখতে পারবেন। আজ রাজধানীতে শুটিংয়ে অংশ নিয়েছেন চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও আফরান নিশো। পাঞ্জাবী পড়ে হাসিখুশি একটি ছবি চঞ্চল চৌধুরী তার ফেসবুকে শেয়ার করেছেন।

ছবির সত্যতা যাচাইয়ের জন্য চঞ্চল চৌধুরীর সঙ্গে আজ দুপুরে কথা হয় দ্য ডেইলি স্টারের। তিনি বলেন, প্রথমবার আমরা তিনজন একসঙ্গে শুটিং করছি। এটা আমাদের তিন অভিনেতার জন্য যেমন আনন্দের, ভক্ত ও দর্শকদের জন্যও ভীষণ আনন্দের।

চঞ্চল চৌধুরী আরও বলেন, মোশাররফ করিমের সঙ্গে আলাদাভাবে আমি নাটক করেছি। দীর্ঘ ধারাবাহিকও করেছি হাড়কিপ্টা নামে। আফরান নিশোর সঙ্গেও অভিনয় করে মানুষের ভালোবাসা পেয়েছি।

তিন জনের এবারের কাজটি কী? এর উত্তরে চঞ্চল চৌধুরী বলেন, আমরা তিনজন একটি বিজ্ঞাপণের শুটিং করছি। আশা করছি খুব ভালো একটি কাজ দর্শকরা দেখতে পারবেন।

আফরান নিশো বলেন, সত্যিই ভালো লাগছে তিনজন প্রথমবার ফ্রেমবন্দি হওয়াতে। আশা করছি দর্শকরা নতুন কিছু পাবেন।

তিন তারকাকে পর্দায় ফ্রেমবন্দি করেছেন পরিচালক রাসেল।

Comments