বাঁধনের আজ বলিউডে অভিষেকের দিন

সিনেমায় বাঁধন ছাড়াও অভিনয় করেছেন টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থীসহ অনেকেই।
বাঁধনের আজ বলিউডে অভিষেকের দিন
ছবি: ফেসবুক থেকে

বলিউডে অভিষেক হচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। আজ বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‌'খুফিয়া'।

সিনেমাটি নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ। সিনেমায় বাঁধন ছাড়াও অভিনয় করেছেন টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থীসহ অনেকেই।

সিনেমাটিতে একজন বাংলাদেশির ভূমিকায় দেখা যাবে তাকে। এ বিষয়ে আজমেরি হক বাঁধন দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমার অভিনীত চরিত্রটি ছোট হলেও এই সিনেমায় টাবুর সঙ্গে পর্দা ভাগাভাগি করতে পেরেছি এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। তার মতো একজন অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করেছি। আমার চরিত্রটি বেশিরভাগ তার সঙ্গে রয়েছে। দর্শকরা দেখে কী প্রতিক্রিয়া জানান সেটার অপেক্ষায় আছি।'

তিনি আরও বলেন, 'প্রতিটা কাজ যখন মুক্তি পায়, মনে হয় পরীক্ষার রেজাল্ট হবে। এখন আমার অবস্থা তেমন। এই প্রজেক্টের পুরো বিষয় আমার কাছে বড় চ্যালেঞ্জ ছিল।'

২০২১ সালের ২৬ সেপ্টেম্বর সিনেমাটির শুটিং করেছিলেন বাঁধন। একই বছরের অক্টোবর মাসে দিল্লিতে শুরু হয় সিনেমার শুটিং। গত মাসে প্রকাশিত হয়েছে এই সিনেমার ট্রেলার। ২ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের সেই ট্রেলারে একাধিকবার দেখা গেছে বাঁধনকে। যেখানে তার লুক নজর কেড়েছে ভক্তদের।

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত এবং অমর ভূষণের জনপ্রিয় উপন্যাস 'এসকেপ টু নোহোয়ার'-এর ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে 'খুফিয়া'। 

 

Comments