ঘনকুয়াশায় রাতে আবার পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাটে ফেরি বন্ধ

ঘনকুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌপথে ফেরি চলাচল বন্ধ রয়েছে।  
ঘনকুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ আছে। ছবি: সংগৃহীত

ঘনকুয়াশার কারণে রাতে আবার পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌপথে ফেরি চলাচল বন্ধ রয়েছে। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থা (বিআইডব্লিউটিসি) আরিচা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক শাহ মো. খালেদ নেওয়াজ বলেন, নৌপথে দুর্ঘটনা এড়াতে, আজ শনিবার রাত সাড়ে ১০টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

তিনি জানান, যাত্রী ও যানবাহন নিয়ে যমুনা নদীর মাঝখানে আটকা পড়েছে ফেরি শাহ পরান, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, শাহ মখদুম ও হাসনাহেনা। মানিকগঞ্জের পাটুরিয়া প্রান্তে রয়েছে ফেরি বীর শ্রেষ্ঠ রুহুল আমিন, ভাষা শহীদ বরকত, রজনীগন্ধা এবং রাজবাড়ির দৌলতদিয়া ঘাট প্রান্তে রয়েছে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর, শাহ জালাল, বনলতা ও ফেরি ফরিদপুর।

'রাত সাড়ে ৯টা থেকে আরিচা-কাজিরহাট নৌপথে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। যাত্রী ও যানবাহন নিয়ে যমুনা নদীর মাঝখানে আটকা পড়েছে ফেরি বেগম সুফিয়া কামাল ও শাহ আলী। অন্য ফেরিগুলো মানিকগঞ্জের আরিচা ঘাট এবং পাবনার কাজিরহাট ঘাটে রয়েছে,' বলেন তিনি।

ফেরি চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট, আরিচা ফেরিঘাট, পাবনার কাজিরহাট ফেরিঘাটে এবং রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটসহ পদ্মানদীর মাঝখানে আটকা পড়া ফেরির যানবাহনের যাত্রী, চালক ও সহযোগীরা।

Comments