সালমান খানের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ ঢাকায়

বলিউড সুপারস্টার সালমান খানের বিখ্যাত ক্যাজুয়ালওয়্যার ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ এর ফ্রাঞ্চাইজি আউটলেট ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।
বিয়িং হিউম্যানের পোশাকে সালমান খান। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের বিখ্যাত ক্যাজুয়ালওয়্যার ব্র্যান্ড 'বিয়িং হিউম্যান' এর ফ্রাঞ্চাইজি আউটলেট ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।

আগামীকাল বৃহস্পতিবার এই আউটলেট উদ্বোধন হবে।

২০০৭ সাল থেকে শিক্ষা ও স্বাস্থ্যসেবার জন্য নিবেদিত দাতব্য ট্রাস্ট 'বিয়িং হিউম্যান—দ্য সালমান খান ফাউন্ডেশন' এর কার্যক্রমকে আরও এগিয়ে নিতে ২০১২ সালে ভারতে প্রতিষ্ঠিত হয় লাইফস্টাইল ব্র্যান্ড 'বিয়িং হিউম্যান'।

১০ বছরে ৫০০টিরও বেশি টাচ পয়েন্ট আউটলেট নিয়ে 'বিয়িং হিউম্যান' অন্যতম একটি ক্যাজুয়ালওয়্যার ব্র্যান্ডে পরিণত হয়েছে।

আগামীকাল ঢাকায় 'বিয়িং হিউম্যান' এর আউটলেট উদ্বোধন করবেন সালমান খানের ভাই ও অভিনেতা সোহেল খান, তাদের ভাগ্নে আয়ান অগ্নিহোত্রী ও বিয়িং হিউম্যান ক্লোথিংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সঞ্জীব রাও।

এর আগে গতকাল বিয়িং হিউম্যান ক্লোদিং বাংলাদেশ একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে সালমান খান ঢাকায় ফ্র্যাঞ্চাইজি আউটলেট খোলার ঘোষণা দেন।

ফ্র্যাঞ্চাইজির সহ-উদ্যোক্তা এবং সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক সালেহীন এফ নাহিয়ান দ্য ডেইলি স্টারকে বলেন, 'বিয়িং হিউম্যান শুধু একটি পোশাকের ব্র্যান্ড নয়, এর একটি মানবিক উদ্দেশ্য রয়েছে এবং এ উদ্যোগের একটি অংশ হতে আমরা বিয়িং হিউম্যানের ফ্রাঞ্চাইজি নিয়ে এসেছি বাংলাদেশে।'

ফ্র্যাঞ্চাইজির অপর ২ উদ্যোক্তা রেহান রহমান ও মোহাইমিন মোস্তফা।

বিয়িং হিউম্যান ক্লোথিংয়ের সিইও সঞ্জীব রাও দ্য ডেইলি স্টারকে বলেন, 'বাংলাদেশের প্রবৃদ্ধি যেভাবে বেড়েছে, দক্ষিণ এশিয়ার অন্য যেকোনো দেশের চেয়ে বাংলাদেশ পাওয়ারে রয়েছে। আমরা যারা রিটেইল ব্যবসার সঙ্গে জড়িত, তারা এমনই মনে করছি। এই প্রবৃদ্ধি ও বিশাল সম্ভাবনা উপলব্ধি করে বাংলাদেশে বিশ্বজনীন ব্র্যান্ডের আউটলেট খোলার এটাই সঠিক সময় বলে আমরা মনে করি।'

তিনি বলেন, 'সারা বিশ্ব যখন তাদের পোশাক বাংলাদেশেই তৈরি করে, আমরা কেন এখানে খুচরা বিক্রি করব না? কেন বাংলাদেশের নাগরিকরা ভালো ব্র্যান্ড থেকে বঞ্চিত হবেন? বাংলাদেশে বিয়িং হিউম্যান খোলার এই প্রচেষ্টা অনেক আন্তর্জাতিক ব্র্যান্ডের বাংলাদেশে প্রবেশের সূচনা।'

Comments