গরমে দীর্ঘ সময় সুরভিত রাখবে যে ৫ পারফিউম

চলুন ৫টি মাঝারি দামের সুগন্ধির কথা জেনে আসি, যা সবার ভালো লাগতে পারে।
ছবি: সংগৃহীত

সারাদিনের ব্যস্ততায় আমাদের এমন পারফিউম দরকার হয়, যা ঘণ্টার পর ঘণ্টা সুবাস ছড়িয়ে যাবে। বিশেষ করে গরমের সময় সবাই এ ধরনের পারফিউম খোঁজেন।

চলুন ৫টি মাঝারি দামের সুগন্ধির কথা জেনে আসি, যা সবার ভালো লাগতে পারে।

ভিক্টোরিয়া'স সিক্রেট বেয়ার ভ্যানিলা (২৫০ মিলি)

ভিক্টোরিয়া'স সিক্রেট বেয়ার ভ্যানিলা বডি মিস্ট আপনাকে আত্মবিশ্বাস দেবে। এর সৌরভ মিষ্টি কিন্তু নারীদের অন্যান্য পারফিউমের তুলনায় হালকা। সবমিলিয়ে নারীদের জন্য চমৎকার একটি পারফিউম এটি। এই পারফিউম মেখে প্রশংসা পাবেন অবশ্যই।

 

 

রালফ লরেন পোলো ব্ল্যাক ইডিটি (১২৫ মিলি)

এই যুগের আধুনিক পুরুষদের জন্য রালফ লরেন পোলো ব্ল্যাক একটি মার্জিত অথচ চমৎকার সুগন্ধি। এই ক্লাসিক পারফিউম এক অনন্য ও আকর্ষণীয় সুঘ্রাণ তৈরি করে। তাজা ও উদ্দীপক সৌরভ ছড়ায় এ পারফিউম, এর ঘ্রাণে যেন মিশে থাকে রহস্য আর গভীরতাও। এর সৌরভ দীর্ঘস্থায়ী এবং যেকোনো অনুষ্ঠানে মানানসই। আকারে ছোট হওয়ায় এটি বহন করাও খুব সহজ। তাই ছেলেদের জন্য উপহার হিসেবেও এই পারফিউমটির জুড়ি মেলা ভার।

ওয়াইল্ড স্টোন আল্ট্রা সেন্সুয়াল পারফিউম স্প্রে মেন (১০০ মিলি)

ওয়াইল্ড স্টোনের আল্ট্রা সেন্সুয়াল পারফিউম এক দারুণ ও দীর্ঘস্থায়ী সুগন্ধ ছড়িয়ে যায়। এতে আছে সাইট্রাস, স্পাইসি আর উডি নোটের সংমিশ্রণ। এই পারফিউমটি আপনার ব্যস্ত জীবনের এক অনন্য অনুষঙ্গ হয়ে উঠতে পারে।

মার্ক জ্যাকবস ডেইজি ফর উইমেন (১০০ মিলি)

নারীদের জন্য এক উদ্দীপ্ত, আকর্ষণীয় সৌরভের পারফিউম এটি, যাতে আছে ফুলেল সুবাস। এটি তাদের জন্যই যাদের ব্যক্তিত্বে সরলতার মাঝেও রয়েছে ঝলমলে মনকাড়া এক সত্তা। এর সুগন্ধ হৃদয়ে দোলা দিয়ে যায়। আর সেইসঙ্গে সুন্দর সাদা ফুলে সাজানো ঝকঝকে সোনালী বোতলটি এত সুন্দর যে, কিনতে মন আনচান করবেই।

আরিয়ানা গ্র্যান্ডে সুইট লাইক ক্যান্ডি ইডিপি (১০০ মিলি)

রসালো ফলের সুঘ্রাণে আরিয়ানা গ্র্যান্ডে সুইট লাইক ক্যান্ডি সব বয়সের সবার জন্যই দারুণ। এর সৌরভ আপনার মনকে উৎফুল্ল করে তোলে। জীবনে একটু বৈচিত্র্য আনতে এই অসাধারণ সুগন্ধিটি মাখতেই পারেন।

অনুবাদ করেছেন আনজিলা জেরিন আনজুম

Comments