বিয়ের সাজের ধারণা নিতে পারেন এই ৫ তারকার লুক থেকে

আপনার বিয়ের সাজটি কেমন হতে পারে সে বিষয়ে সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসা তারকাদের বিয়ের সাজ থেকে ধারণা নিতে পারেন।
বিয়ের সাজ
ছবি: সাজ্জাদ ইবনে সাঈদ

বিয়ের পোশাক কনের জন্যই শুধুই একটি পোশাক নয়, এটি সারাজীবনের বোনা স্বপ্নের একটি প্রকাশও। বিয়ের পোশাকে আয়নায় নিজেকে প্রথম ঝলক দেখার যে মুহূর্ত, সেটি আজীবন হৃদয়ে গেঁথে রাখার মতো।

বিয়ের সাজসজ্জা ও পোশাক কেমন হবে সে বিষয়ে কনেদের অনেকেই তারকাদের বিয়ে থেকে অনুপ্রেরণা নেন। আপনার বিয়ের সাজটি কেমন হতে পারে, সে বিষয়ে সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসা তারকাদের বিয়ের সাজ থেকে ধারণা নিতে পারেন।

মুনজেরিন শহীদের আকদ লুক

মুনজেরীন শহীদ
ছবি: গালা মেকওভার সেলুন

পরিমার্জিত স্টাইল এবং সহজ সাজ যাদের পছন্দ, তারা মুনজেরিন শহীদের কাছ থেকে অনুপ্রেরণা নিতে পারেন। তার আকদ অনুষ্ঠানের লুকে ছিল পরিশীলতা এবং সরলতার নিখুঁত ভারসাম্য। মুনজেরিন তার সাজে নিউট্রাল কালার প্যালেট ব্যবহার করেছেন, যা তার প্রাকৃতিক সৌন্দর্যকে আরও ফুটিয়ে তুলেছিল। সফট কনট্যুরিং, গোলাপি ব্লাশ এবং হালকা লিপস্টিকের মাধ্যমে মুনজেরিনের সৌন্দর্যকে আরও দারুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে সাজে। 

তাসনিয়া ফারিণের আকর্ষণীয় জামদানি শাড়ি

তাসনিয়া ফারিণ
ছবি: রেমিনিসেন্স ফটোগ্রাফি

গত আগস্টে বিয়ে করেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিয়েতে তিনি নব ঢাকার তৈরি একটি চমৎকার লাল জামদানি শাড়ি পরেছিলেন। এক বছরেরও বেশি সময় ধরে নিখুঁতভাবে বোনা শাড়িটিতে ঐতিহ্যবাহী জামদানি বুননের কালজয়ী সৌন্দর্য ফুটে উঠেছে।

নববধূরাও ফারিণের মতো আকর্ষণীয় জামদানি বাছাই করতে পারবেন, যাতে ঐতিহ্য এবং কারুশিল্পের সম্মিলন থাকবে। লাল রঙে যেমন প্রেম এবং আবেগের প্রকাশ থাকবে, তেমনি আধুনিক কনের সাজে এতিহ্যের ছোঁয়াও থাকবে।

কিয়ারা আদভানির মিউটেড রোজি মেকআপ

কিয়ারা আদভানি
ছবি: সংগৃহীত

কিয়ারা আদভানির রোজি মেকআপের বিয়ের সাজে যে রোমান্টিকতার সুর ছিল, সেটি নিশ্চয়ই অনেক কনেকে অনুপ্রাণিত করবে। তার বিয়ের সাজে হালকা গোলাপি রঙের আধিপত্য ছিল এবং পুরো সাজে নারীত্ব ও সৌন্দর্যকে দারুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

কিয়ারার মতো বিয়ের সাজ যাদের পছন্দ, তারা আইশ্যাডো, ব্লাশ ও ঠোঁটেও হালকা গোলাপি রঙের ছোঁয়া রাখতে পারেন। তাহলে পোশাকের সঙ্গে তা দারুণ মানাবে।

পরিণীতি চোপড়ার লেহেঙ্গা

পরিণীতি চোপড়া
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া সম্প্রতি রাঘব চাড্ডার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের অনুষ্ঠানে মানিশ মালহোত্রার ডিজাইন করা এক্রু রঙের লেহেঙ্গা পরেছিলেন পরিণীতি। নিখুঁতভাবে তৈরি এ লেহেঙ্গাটি তৈরি করতে প্রায় ২ হাজার ৫০০ ঘণ্টা সময় লেগেছে।

সম্প্রতি যারা বিয়ে করতে যাচ্ছেন, তারা চাইলে বিয়ের পোশাক হিসেবে এমন জটিল ও সূক্ষ্ম বুননের পোশাক বাছাই করতে পারেন, যাকে শুধু বিয়ের পোশাক না বলে শিল্পকর্ম এবং অনন্য প্রেমের গল্প হিসেবেও উপস্থাপন করা যাবে। 

আথিয়া শেঠির চুলের স্টাইল

আথিয়া শেঠি
ছবি: সংগৃহীত

আথিয়া শেঠি তার বিয়েতে আধুনিক ও আকর্ষণীয় চুলের স্টাইল করেছিলেন। হলুদের জন্য রোমান্টিক ক্রাউন বেণি কিংবা মুহূর্তম অনুষ্ঠানের জন্য ঐতিহ্যবাহী খোঁপায় গোঁজা ফুল- আথিয়ার বিয়েতে তার চুলের স্টাইলে যেন আধুনিক কনের সাজই ফুটে উঠেছে। ন্যুড মেকআপ লুক এবং চমৎকার চুলের স্টাইল সবকিছুতেই আথিয়ার আলাদা দৃষ্টিভঙ্গি ছিল। চাইলে আপনিও বেছে নিতে পারেন এমন সাজ।

অনুবাদ করেছেন আহমেদ হিমেল

 

Comments