জয়ার নজরকাড়া ৬ পোশাক

গয়না, পোশাক ও সাজের যে সমন্বয় জয়ার ফ্যাশনে দেখা যায়, তা অনেকটাই ব্যতিক্রমী।
জয়া আহসান
জয়া আহসান।

বাংলাদেশ ও কলকাতার সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বলিউডেও যাত্রা শুরু করেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার প্রথম বলিউড সিনেমা 'কড়ক সিং'। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করার পাশাপাশি আইকনিক ও ট্রেন্ডসেটিং ফ্যাশনের জন্যও জয়ার খ্যাতি রয়েছে।

গয়না, পোশাক ও সাজের যে সমন্বয় জয়ার ফ্যাশনে দেখা যায়, তা অনেকটাই ব্যতিক্রমী। আজ এই অভিনেত্রীর এমন ৬টি পোশাকের কথা উল্লেখ করব, যা তার অনন্য ফ্যাশন স্টাইলেরই প্রমাণ দেয়।

ক্লাসিক কালো জামদানি

জয়া আহসান

শাড়ির প্রতি জয়ার যে টান, তা ঐহিত্যবাহী পোশাকের প্রতি তার ভালোবাসার কথাই প্রকাশ করে। তার ফ্যাশনে ক্লাসিক কালো জামদানির কথা আলাদাভাবেই উল্লেখ করা যায়। শাড়িটির সূক্ষ্ম কাজ এবং দারুণ রং জয়ার মার্জিত ব্যক্তিত্বের পরিপূরক।

সাদা কো-অর্ডস

জয়া আহসান

জয়াকে একটি সাদা রঙের কো-অর্ড পরতে দেখা গেছে, যা তার সৌন্দর্যকে আরও মোহনীয় করে তুলেছে। কো-অর্ডটিতে সাদার ওপর যে কালার প্যালেট ব্যবহার করা হয়েছে, তাতে জয়ার ফ্যাশনের রাজকীয়তা ফুটে উঠেছে। এই স্টাইলটি ফ্যাশন অনুরাগী এবং ফটোগ্রাফারদের মনোযোগ আকর্ষণ করেছে।

বোহেমিয়ান মেক্সি ড্রেস

জয়া আহসান

বোহেমিয়ান ফ্যাশনেও যে জয়া কারও চেয়ে কম নন, তা বোঝা যায় তার এই হলুদ বোহো মেক্সি ড্রেসে। এই স্টাইলিশ মেক্সি ড্রেস জয়ার ভিন্ন ফ্যাশন শৈলীকে সহজেই গ্রহণ করার ক্ষমতাকে প্রতিফলিত করে।

পাওয়ার প্যান্টস্যুট

জয়া আহসান

প্রথাগত পোশাক থেকে সরে এসে স্লিক প্যান্টস্যুটকেও সাবলীলভাবে গ্রহণ করেছেন জয়া আহসান। কমলা রঙের ব্লেজার এবং ট্রাউজারে এই ফটোশুটটি যেন তার আত্নবিশ্বাস ও স্মার্ট ফ্যাশন জ্ঞানের প্রতিফলন। সাধারণত তাকে কালো ও নেভি রঙের স্যুটে দেখা গেলেও জয়া প্রমাণ করেছেন, প্যান্টস্যুটও গ্ল্যামারাস গাউনের মতোই আকর্ষণীয় হতে পারে।

রাজকীয় লেহেঙ্গা

জয়া আহসান

সমসাময়িক ফ্যাশন ধারণাকে তুলে ধরতে গিয়ে নিজস্ব সাংস্কৃতিক শেকড়কে ভুলে যাননি জয়া। তার পরনের একটি সাদা লেহেঙ্গা সবাইকে মুগ্ধ করেছে। উন্নত কাপড়, সূক্ষ্ম এমব্রয়ডারি এবং উজ্জ্বল রঙের সমন্বয়ে জয়ার লেহেঙ্গাটি যেন এক চিত্রকর্ম। তিনি যেসব লেহেঙ্গা পরেন, তাতে ঐতিহ্য ও স্টাইলের নিখুঁত মিশ্রণ থাকে। ঐতিহ্যের প্রতি তার যে টান তাও এর মাধ্যমেই ফুটে ওঠে।

রাজকীয় মখমলের পোশাক

জয়া আহসান

মখমলের একটি কালজয়ী আকর্ষণ রয়েছে এবং জয়া আহসান তার ভেলভেট পোশাকে এই রাজকীয়তাকে আলিঙ্গন করেছেন। মখমলের সোয়েটার, সিল্কের স্কার্ট আর চমৎকার সানগ্লাস জয়ার ফ্যাশনে বাড়তি ঐশ্বর্য যোগ করেছে।

অনুবাদ করেছেন আহমেদ হিমেল

ছবি: জয়া আহসানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সংগৃহীত

Comments