দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

রংপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ৭ দিনের নবজাতকসহ নিহত ৩

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৭ দিনের এক নবজাতকসহ ৩ জন নিহত হয়েছেন।
সড়ক দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া মাইক্রোবাসিটি তারাগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। ছবি: সংগৃহীত

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৭ দিনের এক নবজাতকসহ ৩ জন নিহত হয়েছেন।

আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে রংপুর-দিনাজপুর সড়কের তারাগঞ্জের খারুভাজ ব্রিজ সংলগ্ন এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নীলফামারীর নাছির উদ্দিনের ছেলে বরাত (৩০), জাহানুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও ৭ দিনের এক নবজাতক। এসময় আহত হয়েছেন আরও ৭ জন।

জানা গেছে, রোববার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার খারুভাজ ব্রিজ থেকে পশ্চিমে সলেয়াশা বাজারের কাছে ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী ভাই ভাই এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে থাকা একই পরিবারের ৭ জন আহত হন।

আহতদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৭ দিনের এক নবজাতকসহ ৩ জন মারা গেছেন।

পুলিশ জানায়, ভোরে নীলফামারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মাইক্রোবাসযোগে আসার পথে সলেয়াশা বাজারের কাছে অপর দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসে থাকা একই পরিবারের ৭ জন আহত হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নবজাতকসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোর্শেদ জানান, ভোর সাড়ে ৫টার দিকে সলেয়াশা বাজারের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। আহতদের হাসপাতালে নেওয়া হলে সেখানে এক নবজাতকসহ ৩ জন মারা গেছেন।

এর আগে গত রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জন মারা যান।

Comments