মতিঝিলে সড়ক দুর্ঘটনায় আহত ৫

রাজধানীর মতিঝিলের দিলকুশা এলাকায় সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত হয়েছেন।
ঢাকায় পৃথক দুর্ঘটনায় সুপ্রিম কোর্টের আইনজীবীসহ নিহত ২
স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর মতিঝিলের দিলকুশা এলাকায় সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে দিলকুশা বক চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

আহত ৫ জন হলেন— রাশেদা বেগম (৫০), তার মেয়ে লিমা আক্তার (২০), লিমার ছেলে জিসান (৫), লিমার খালাত বোন খাদিজা আক্তার (২২) ও সিএনজিচালিত অটোরিকশাচালক রাজিব (৩৭)।

আহত লিমা দ্য ডেইলি স্টারকে জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার শৈলজানি গ্রামে। তার বাবার নাম শমশের আলী। বর্তমানে তারা কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকায় থাকেন। তারা সবাই গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। আজ সকালে ট্রেনে করে গ্রাম থেকে এসে তারা কমলাপুর রেলস্টেশনে নামেন। সেখান থেকে অটোরিকশায় করে কেরানীগঞ্জে যাচ্ছিলেন। পথিমধ্যে মতিঝিলে বিআরটিএর একটি বাসের সঙ্গে তাদের অটোরিকশার ধাক্কা লাগলে তারা আহত হন।

কালাচান ভুঁইয়া নামে এক পথচারী জানান, মতিঝিল বক চত্বর মোড়ে বিআরটিসি বাসের সঙ্গে অটোরিকশার ধাক্কা লাগে। এতে অটোরিকশাচালক ও ৪ যাত্রী আহত হন। পরে তাদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ডেইলি স্টারকে বলেন, 'আহত ৫ জনের মধ্যে অটোরিকশাচালকের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালের জরুরি বিভাগেই তাদের চিকিৎসা চলছে।'

Comments