পোস্তগোলা সেতুর ঢালে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

রাজধানীর পোস্তগোলা সেতুর ঢালে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর পোস্তগোলা সেতুর ঢালে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের আনুমানিক বয়স ৩০ ও ২৬।

আজ সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে পোস্তগোলা সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

তাদের হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী তামিম শিকদার ও মো. নাজমুল নামে ২ যুবক দ্য ডেইলি স্টারকে জানান, রাইদা পরিবহনের একটি বাস ঢাকা থেকে কেরানীগঞ্জের দিকে যাচ্ছিল। আর কেরানীগঞ্জ থেকে ঢাকায় ঢুকছিল একটি মালবাহী পিকআপ ভ্যান। সেতুর ঢালে এই ২ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। শব্দ পেয়ে সেখানে গিয়ে পিকআপ ভ্যানের সামনে চালকের আসন ও পাশের সিট থেকে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে গেলে তারা মারা যান।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ডেইলি স্টারকে বলেন, 'পথচারীরা তাদের দুজনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।'

তিনি আরও জানান, তাদের দুজনের কাছে কিছু কাগজ পাওয়া গেছে। একজনের কাছে জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। সেখানে তার পরিচয় দেওয়া আছে কামরুল হুদা (২৬), পিতার নাম গোলাম মোস্তফা, গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায়। অপরজনের কাছে থাকা কিছু কাগজ থেকে নাম জানা গেছে রাছেল মোল্লা (৩০), পিতার নাম মুকুল মোল্লা, গ্রামের বাড়ি বরিশাল জেলার বানাড়িপাড়া থানার বলোহাট গ্রামে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম ডেইলি স্টারকে বলেন, 'পোস্তগোলা সেতুর ঢালে রাইদা পরিবহন ও একটি মিনি পিকআপের সংঘর্ষের ঘটনায় হাসপাতালে দুজন মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুটি গাড়ি পুলিশ হেফাজতে আছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।'

Comments