ঝিনাইদহ-পাবনা-ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ঝিনাইদহ পাবনা ও ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আজ বুধবার সকালে ঝিনাইদহের শৈলকুপা ও হরিণাকুণ্ডু, পাবনার ঈশ্বরদী ও ফেনী সদর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

ঝিনাইদহ পাবনা ও ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আজ বুধবার সকালে ঝিনাইদহের শৈলকুপা ও হরিণাকুণ্ডু, পাবনার ঈশ্বরদী ও ফেনী সদর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

এদিন সকালে শৈলকুপা উপজেলার দুধসর ও হরিণাকুণ্ডু উপজেলার পারমথুরাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাপ্পী শেখ (২৫) ও জামাল হোসেন (৩৫) নামে দুজন নিহত হন। বাপ্পী হরিণাকুণ্ডু উপজেলার হাকিমপুর গ্রামের কুদ্দুস শেখের ছেলে। জামাল হোসেনের বাড়ি যশোরে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসির উদ্দিন দ্য ডেইলি স্টারকে বলেন, দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সকাল ৭টার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশীতে ট্রাকচাপায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক মো. নান্টু বিশ্বাস (৩০) নিহত হয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নান্টু রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তিনি ঈশ্বরদী উপজেলার মানিকনগর বিশ্বাসপাড়ার মজিদ বিশ্বাসের ছেলে।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল দ্য ডেইলি স্টারকে বলেন, নান্টু মোটরসাইকেলে কাজে যাচ্ছিলেন। বাঘইল এলাকায় পৌঁছালে বালুবাহী একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করেছে, তবে ট্রাকচালককে আটক করা সম্ভব হয়নি।

আজ সকাল ১১টার দিকে ফেনী সদর উপজেলার দুলামিয়া রাস্তা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১২ জন।

ফেনী জেনালের হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আসিফ ইকবাল জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে ২ জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সংস্কার কাজের জন্য মহাসড়কের এক পাশ বন্ধ রাখা হয়েছিল। যে কারণে অন্য পাশের সড়ক ব্যবহার করে যান চলাচল করছিল। বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ১২ জন আহত হন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে মহীপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments