বগুড়ায় বাসের ধাক্কায় ভটভটি চালকসহ নিহত ৩

বগুড়া শেরপুর উপজেলায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় একটি ভটভটির চালকসহ ৩ জন নিহত হয়েছেন।
ভটভটিকে ধাক্কা দেওয়া ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসটি। ছবি: সংগৃহীত

বগুড়া শেরপুর উপজেলায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় একটি ভটভটির চালকসহ ৩ জন নিহত হয়েছেন।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের ভোগা বটতলার ইতালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসটি বিপরীত দিক থেকে আসা ধানবোঝাই একটি ভটভটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালকসহ এক যাত্রী নিহত হয়। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। 

নিহতরা হলেন-আল আমিন (৩২), গোপাল সরকার (২৮) ও নাঈম। তাদের মধ্যে গোপাল সরকার এবং আল আমিন ঘটনাস্থলেই নিহত হন। এ ৩ জনই শেরপুরের বাসিন্দা।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, 'যাত্রী নিয়ে একটি ভটভটি আমিনবাজার এলাকা থেকে শেরপুরের দিকে যাচ্ছিল। সে সময় রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার অপর পাশে গিয়ে ধানবাহী ভটভটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।'

'ধাক্কা খাওয়া ভটভটি সামনের আর একটি যাত্রীবাহী ভটভটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে গিয়ে আমরা ২ জনকে মৃত অবস্থায় উদ্ধার করি। এ সময় আরও ৩ জন আহত হয়। আহতদের  হাসপাতালে পাঠানো হয়,' বলেন তিনি।

বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই রকিবুল হাসান ডেইলি স্টারকে জানান, শেরপুরের দুর্ঘটনায় হাসপাতালে আসা একজন মারা গেছেন। আরও একজন চিকিৎসাধীন আছেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জয়নাল আবেদীন সরকার সাংবাদিকদের বলেন, শ্যামলী বাসটি আটক করা গেলেও, চালক ও সহকারী পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

Comments