৩ জেলায় শিশুসহ সড়কে নিহত ৪

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেলচালক ও এক ইজিবাইকের যাত্রী নিহত হয়েছেন। নরসিংদীতে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় বৈদ্যুতিক পিলারে ছিটকে পড়ে নিহত হয়েছেন একজন। এ ছাড়া, রাজবাড়ীতে মোটরসাইকেল উল্টে প্রাণ গেছে এক শিশুর।
দুর্ঘটনা
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেলচালক ও এক ইজিবাইকের যাত্রী নিহত হয়েছেন। নরসিংদীতে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় বৈদ্যুতিক পিলারে ছিটকে পড়ে নিহত হয়েছেন একজন। এ ছাড়া, রাজবাড়ীতে মোটরসাইকেল উল্টে প্রাণ গেছে এক শিশুর।

শুক্রবার দুপুর ও বিকেলে এসব ঘটনা ঘটেছে।

আমাদের গাজীপুর সংবাদদাতা জানিয়েছেন, গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২ জন হলেন রনি ও সাদেক হোসেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, শুক্রবার দুপুরে মোটরসাইকেল চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক ভবানীপুর সড়ক দিয়ে যাচ্ছিলেন জয়দেবপুর থানার ভাওয়ালগড় ইউনিয়নের মনিপুর উত্তরপাড়া গ্রামের রনি। পথে বাঘের বাজার এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে ব্যাটারিচালিত একটি অটোরিকশার সঙ্গে এটির সংঘর্ষ হয়। এতে মারা যান রনি।

গাজীপুর মহানগর সদর থানার ভরাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, একইদিন বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মেট্রো সদর থানাধীন সালনা এলাকায় পিকআপভ্যানের ধাক্কায় ইজিবাইকের যাত্রী সাদেক হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হন আরও ২ জন।

নিহত সাদেক নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বালিজুরি গ্রামের মৃত হারেছ আলীর ছেলে। আহতদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের নরসিংদী সংবাদদাতা জানিয়েছেন, নরসিংদী শহরে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. আনোয়ার হোসেন (৪০)। তিনি সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের বাসিন্দা এবং নরসিংদী বাজারে মশলার ব্যবসা করতেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানিয়েছেন, দুপুর ১২টার দিকে নরসিংদী শহরের ইউএমসি পাটকলের সামনে ব্যাটারিচালিত একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী আনোয়ারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে আনোয়ার বৈদ্যুতিক পিলারে ছিটকে পড়েন এবং মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার উপপরিদর্শক ফয়জুল হাকিম বলেন, 'স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে আমরা নিহতের বাড়িতে এসেছি। কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

আমাদের ফরিদপুর সংবাদদাতা জানিয়েছেন, রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় মোটরসাইকেল উল্টে নিহত শিশুর নাম আবু সাঈদ (১০)। সে বালিয়াকান্দি সদর ইউনিয়নের শালকী গ্রামের বকুল শেখের ছেলে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান ও স্থানীয়রা জানান, উপজেলার গাড়াকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ট্রাফি নামে পরিচিত স্থানীয় একটি যানকে ওভারটেক করতে গিয়ে একটি মোটরসাইকেল উল্টে যায়। ঘটনাস্থলেই সাঈদ মারা যায়। আহত মোটরসাইকেল চালক ইমরান হোসেনকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Comments

The Daily Star  | English
IMF calls for smaller budget

IMF suggests raising power, gas and fertiliser prices

The International Monetary Fund yesterday recommended reducing government subsidies by hiking prices of power, gas and fertiliser, and spending the saved money on society safety net programmes.

17h ago